Siliguri-তে উদ্ধার কোটি টাকার ব্রাউন সুগার! গ্রেফতার ২ মহিলা-সহ ৩

মাদক বিরোধী অভিযানে বড় সাফল্য স্পেশাল অপারেশন গ্রুপের (Special Operation Group)।

Updated By: Dec 17, 2021, 08:57 PM IST
Siliguri-তে উদ্ধার কোটি টাকার ব্রাউন সুগার! গ্রেফতার ২ মহিলা-সহ ৩

নিজস্ব প্রতিবেদন: শহরে মাদকের চোরা কারবার রুখতে লাগাতার অভিযান। এবার বড়সড় সাফল্য পেল শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিসের (Siliguri Metropolitan Police) স্পেশাল অপারেশন গ্রুপ (Special operation Group)। কোটি টাকার ব্রাউন সুগার-সমেত ধরা পড়ল দুই মহিলা-সহ ৩ জন।

পুলিস সূত্রে খবর, ধৃতেরা হল সানিউর শেখ, আয়েশা বেগম ও মেনকা খাতুন। সানিউরের বাড়ি মালদহের কালিয়াচকে আর আয়েশার উত্তর দিনাজপুরের ইসলামপুরে। মেনকা শিলিগুড়িরই মাটিগাড়ার বিশ্বাস কলোনী বাসিন্দা। দীর্ঘদিন ধরে মাদকের চোরা কারবার চালিয়ে যাচ্ছিল তারা। মালদহ থেকে ৭০০ গ্রাম ব্রাউন সুগার এনেছিল শিলিগুড়িতে। 

আরও পড়ুন: Burdwan: দাদার বন্ধুর সঙ্গে ফোনে আলাপ! বেড়াতে গিয়ে 'গণধর্ষণে'র শিকার নাবালিকা

গোপন সূত্রে খবর ছিল। বৃহস্পতিবার রাতে অভিযান চালায় শিলিগুড়ির মেট্রোপলিটন পুলিসের স্পেশাল অপারেশন গ্রুপ। সঙ্গে ছিল এনজেপি থানার পুলিসও।  শিলিগুড়ির কাছেই কামরাঙ্গাগুড়ি ওভারব্রিজ লাগোয়া এলাকা থেকে গ্রেফতার করা হয় সানিউর, আয়েশা ও মেনকাকে। ধৃতদের কাছে পাওয়া যায় ৭০০ গ্রাম ব্রাউন সুগারও। তদন্তকারীরা জানিয়েছেন, এই ব্রাউন সুপারের আনুমানিক বাজারমূল্য  ১ কোটি ৪০ লক্ষ! এই চক্রের সঙ্গে আরও কেউ জড়িত কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.