North Bengal: 'দিদিকে উপহার', ৩ হাজার পদ্ম সমর্থককে দলে আনলেন মালবাজারের তৃণমূল জেলা সভাপতি

মালবাজার মহকুমার মেটেলি ব্লকের বড়োদীঘি চা বাগানের পাহাড়িয়া লাইনে যোগদান সভা হয়। প্রায় ৩০০০ বিজেপি সমর্থক সরাসরি তৃণমূলে যোগদান করে। 

Updated By: Mar 28, 2022, 04:51 PM IST
North Bengal: 'দিদিকে উপহার', ৩ হাজার পদ্ম সমর্থককে দলে আনলেন মালবাজারের তৃণমূল জেলা সভাপতি
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: মমতা বন্দোপাধ্যায় (Mamata Banerjee) উত্তরবঙ্গ সফরে থাকাকালীনই ফের একাধিক গেরুয়া সমর্থক তৃণমূলে (TMC) যোগ দিল।  এদিন মালবাজার মহকুমার মেটেলি ব্লকের বড়োদীঘি চা বাগানের পাহাড়িয়া লাইনে ওই যোগদান সভা হয়।প্রায় ৩০০০ বিজেপি সমর্থক সরাসরি তৃণমূলে যোগদান করে। 

যোগদান সভায় গিয়ে অধিবাসী নৃত্যের তালে মহিলাদের সাথে নাচ করলেন জেলা আই এন টি টি ইউ সির সভাপতি রাজেশ লাকরা। সেই সঙ্গে বড়দীঘি চা বাগান সহ ছাওয়াফেলি এলাকার প্রায় ৩ হাজার ভোটার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করে বলে রাজেশ লাকরা দাবি করেন।

আর এই সময়  উত্তরবঙ্গ সফরে এসেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।উনাকে স্বাগত জানাতে এবং তাঁকে উপহার হিসেবেই এদিনের এই যোগদান বলে রাজেশ লাকরার মত। অধিবাসী নৃত্যের তালে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে রাজেশ লাকরাকে বরণও করা হয়।

রাজেশ বলেন, ''এতদিন তারা বিজেপিতে ছিল। কিন্তু এখন মা মাটি মানুষের সরকারের উন্নয়নের কর্মযজ্ঞে সামিল হওয়ার জন্যই তৃণমূলে যোগদান করে।'' আগামীতে এই এলাকায় আর বিরোধীরা তাদের সমর্থক খুঁজে পাবে না বলেও দাবি তাঁর।

অন্য এক যোগদানকারী জানান, ''আমরা আগে বিজেপিতে ছিলাম।বিজেপি এলাকার কোনও উন্নয়ন করেনি। এবারে মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের কর্মযজ্ঞে সামিল হওয়ার জন্যই আমরা তৃণমূলে যোগদান করলাম।এদিনের এই যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুব নেতা অভিষেক কুন্ডু, রবার্ট মুন্ডা, মনোজ মন্ডল, দেবজিৎ রায় সহ আরও অন্যান্যরা।''

আরও পড়ুন, Deganga Rape And Murder: বাগানে 'অর্ধনগ্ন' অবস্থায় উদ্ধার অজ্ঞাত পরিচয় মহিলা! পাশেই মিলল মদের গ্লাস

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.