Deganga Rape And Murder: বাগানে 'অর্ধনগ্ন' অবস্থায় উদ্ধার অজ্ঞাত পরিচয় মহিলা! পাশেই মিলল মদের গ্লাস

স্থানীয়রা মনে করছে, এক নয়, একাধিক ব্যক্তি মদ্যপান করে ওই মহিলাকে ধর্ষণ (Rape) করে। 

Updated By: Mar 28, 2022, 04:27 PM IST
Deganga Rape And Murder: বাগানে 'অর্ধনগ্ন' অবস্থায় উদ্ধার অজ্ঞাত পরিচয় মহিলা! পাশেই মিলল মদের গ্লাস
ছবিটি প্রতীকী

নিজস্ব প্রতিবেদন : এক অজ্ঞাত পরিচয় মহিলার মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য দেগঙ্গায়। দেগঙ্গা ব্লকের বেড়াচাঁপা ১ নম্বর পঞ্চায়েতর নন্দীপাড়ায় একটি বাগানের মধ্যে এক অজ্ঞাত পরিচয় মহিলার অর্ধনগ্ন দেহটি উদ্ধার হয় (Deganga Murder)। 

স্থানীয় বাসিন্দা ও পুলিসের প্রাথমিক অনুমান, ওই মহিলাকে ধর্ষণ করে খুন করা হয়েছে (Deganga Rape And Murder)। খবর পেয়ে দেগঙ্গা থানার পুলিস ঘটনাস্থলে যায়। নিহত মহিলার বয়স বছর ৩৫। পুলিস গিয়ে অজ্ঞাত পরিচয় ওই মহিলার অর্ধনগ্ন রক্তাক্ত দেহটি উদ্ধার করে। মৃতদেহের পাশ থেকে মদের গ্লাস, খাবার প্লেট ও গুটখার প্যাকেটও উদ্ধার করেছে পুলিস। 

প্রাথমিকভাবে অনুমান, খাবারের সঙ্গে কিছু মিশিয়ে প্রথমে বেঁহুশ করে দেওয়া হয় ওই মহিলাকে। তারপর তাঁকে ধর্ষণ করে খুন (Deganga Rape And Murder) করা হয়েছে। ঘটনাস্থলে রয়েছে বিশাল পুলিস বাহিনী। এলাকা ঘিরে দিয়েছে পুলিস। স্থানীয়রা মনে করছে, এক নয়, একাধিক ব্যক্তি মদ্যপান করে ওই মহিলাকে ধর্ষণ করে। তাঁর উপর শারীরিক অত্যাচার চালায়। তারপর প্রমাণ লোপাটে খুন করে। এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন, Tapan Kandu Murder Case: ঝালদায় কংগ্রেস কাউন্সিলর খুনে CBI তদন্তের দাবি, মঙ্গলবার হাইকোর্টে শুনানি

Rampurhat Arson: আনারুল-মিহিলাল-সহ ৭ অভিযুক্তকে একসঙ্গে বসিয়ে জেরা, তলব রামপুরহাটের IC-SDPO-কেও

Bharat Bandh LIVE: বনধে গাড়ি ভাঙচুরের ঘটনায় ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী, বিক্ষোভকারীদের কাছেই ক্ষতিপূরণ চাওয়ার নির্দেশ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.