প্রবল ঝড়বৃষ্টি পূর্ব বর্ধমানে, বাজ পড়ে জেলায় মৃত ৫

বজ্রাঘাতে ঘটনাস্থলেই মৃত্যু হয় গৃহবধূ সীমা বাগের। 

Updated By: Jul 27, 2020, 10:35 PM IST
প্রবল ঝড়বৃষ্টি পূর্ব বর্ধমানে, বাজ পড়ে জেলায় মৃত ৫
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন : বাজ পড়ে পূর্ব বর্ধমানে মৃত্যু হল ৫ জনের। গলসিতে প্রাণ হারিয়েছেন ৩ জন। অন্যদিকে বাজ পড়ে খণ্ডঘোষে প্রাণ হারান এক গৃহবধূ। পাশাপাশি দেওয়ানদিঘিতে বাজ পড়ে মৃত্যু হয়েছে আরও এক ব্যক্তির। এর পাশাপাশি, গলসিতে আহও হয়েছেন আরও ২ জন। আহতরা বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন।

জানা গিয়েছে, বাজ পড়ে গলসিতে প্রাণ হারান আমেরুল খলিফা, মসলেম চৌধুরী ও বাবলু মেটে। আমেরুল খলিফার বাড়ি বীরভূম জেলায়। তিনি ধান রোপণের জন্য গলসির বাহিরঘন্যা গ্রামে এসেছিলেন। মসলেম চৌধুরীর বাড়ি গলসির বাবলা গ্রামে। আর বাবলু মেটের বাড়ি অনুরাগপুরে।  রবিবার দুপুরের পর থেকেই গলসি এলাকাজুড়ে বজ্রবিদ্যুৎ সহ প্রবল বৃষ্টি শুরু হয়। সেইসময় সবাই মাঠে ধান রোপণের কাজ করছিলেন। তখনই সেখানে বাজ পড়ে। ঘটনাস্থলেই প্রাণ হারান ৩ জন। আহত হন আরও ২ জন।

অন্যদিকে, এদিনও দুপুর থেকে বজ্রবিদ্যুৎ সহ একটানা মুষলধারায় বৃষ্টি শুরু হয় খণ্ডঘোষে। সেইসময় গৃহবধূ সীমা বাগ তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে মাঠে চাষের কাজ করছিলেন। তখনই বাজ পড়ে খণ্ডঘোষ ব্লকের দুবরাজহাট গ্রামের মাঠে। বজ্রাঘাতে ঘটনাস্থলেই মৃত্যু হয় গৃহবধূ সীমা বাগের। পাশাপাশি এদিন দুপুরে জেলার দেওয়ানদিঘি থানার তালিত গ্রামে বাজ পড়ে মৃত্যু হয় আরও এক ব্যক্তির। পুকুরে মাছ ধরছিলেন তিনি। সেইসময় বাজ পড়ে মৃত্যু হয় তাঁর।

আরও পড়ুন, 'আপনার থেকে সব সহযোগিতা পাই, কিন্তু...' নাম না করে মোদীর কাছে নালিশ ঠুকলেন মমতা