West Bengal Storm: রাজ্যজুড়ে প্রবল দুর্যোগে মৃত ৫, ব্যাহত ট্রেন ও বিমান পরিষেবাও..

কলকাতায় একাধিক রাস্তায় গাছ পড়ে বিপত্তি। 

Updated By: May 15, 2023, 10:47 PM IST
West Bengal Storm: রাজ্যজুড়ে প্রবল দুর্যোগে মৃত ৫, ব্যাহত ট্রেন ও বিমান পরিষেবাও..

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: স্থায়িত্ব ছিল মাত্র ৩ মিনিট। আর তাতেই লন্ডভন্ড অবস্থা, প্রাণহানি! রাজ্যজুড়ে প্রবল দুর্যোগে মৃত্যু হল ৫ জনের। হাওড়া ও শিয়ালদহের বিভিন্ন শাখায় ব্য়াহত ট্রেন চলাচল। বাদ গেল না বিমান পরিষেবাও।

দিনভর সূর্যদেব ছিলেন একেবারেই মাথার উপরে। প্রবল গরমে রীতিমতো নাজেহাল অবস্থা হয়েছিল রাজ্যবাসীর। বস্তুত, রাজ্যে তাপপ্রবাহের সতর্কতাও জারি করে গিয়েছিল আবহাওয়া দফতর। কিন্তু বিকেল গড়াতেই বদলে গেল আবহাওয়া। বৃষ্টিতে যেমন স্বস্তি মিলল, তেমনি ঝড়ের দাপটে ক্ষয়ক্ষতিও হল বিস্তর।

আবহাওয়া দফতর সূত্রে খবর, ঘড়িতে তখন পাঁচটা একচল্লিশ। স্রেফ বৃষ্টি নয়, বিকেলে আকাশ কালো করে ধেয়ে এল ঝড়! আর সেই ঝড়ের দাপটে কার্যত লন্ডভন্ড হয়ে গেল কলকাতা-সহ গোটা দক্ষিণবঙ্গ। রাস্তায় ভেঙে পড়ল গাছ। ওভারহেডে ছিঁড়ে পড়ল ফ্রেক্স। শিয়ালদহ দক্ষিণ শাখা ও হাওড়া বর্ধমান মেন লাইনে ব্যাহত হল ট্রেন পরিষেবা। অফিস থেকে ফেরার পথে চরম দুর্ভোগে পড়লেন যাত্রীরা।

আরও পড়ুন: Abhishek Banerjee:মেঘ উপেক্ষা করেই ভাতারে রোড শো, মঙ্গলকোটের পথে ঝড়বৃষ্টিতে আটকে গেল অভিষেকের কনভয়

ঝড়ের দাপট তখন তুঙ্গে। খারাপ আবহাওয়ার প্রভাব পড়ে বিমান চলাচলেও। সন্ধেয় একাধিক বিমান নামতে পারেনি দমদম বিমানবন্দরে। দুর্যোগে মৃত্যু হয়েছে ৫ জনের। কীভাবে? ব্যারাকপুরে  গাছ পড়ে প্রাণ হারিয়েছেন ২ জন। পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ায় বিদ্যুতে খুঁটি উপড়ে ১ জন, আর হাওড়া উলুবেড়িয়া বাড়ি চাপা পড়ে ২ মৃত্যুর খবর মিলেছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.