Asansol: ফের দুর্ঘটনার কবলে বাঙালি পর্যটকরা! দেরাদুনে বেড়াতে গিয়ে মৃত ৫

পর্যটন সংস্থার মালিককে আটক করল পুলিস।

Updated By: Oct 27, 2021, 09:15 PM IST
Asansol: ফের দুর্ঘটনার কবলে বাঙালি পর্যটকরা! দেরাদুনে বেড়াতে গিয়ে মৃত ৫

নিজস্ব প্রতিবেদন: দেরাদুনে বেড়াতে গিয়ে দুর্ঘটনা কবলে পড়লেন একদল বাঙালি পর্যটক। খাদে গাড়ি উল্টে প্রাণ গেল ৫ জনের। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি ৭ জন। পর্যটন সংস্থার মালিককে আটক করেছে পুলিস।

জানা গিয়েছে, আসানসোল থেকে দেরাদুনে বেড়াতে গিয়েছিলেন ৩০ জন। স্থানীয় মুন্সিরহাট থেকে সড়কপথে কৌশানির দিকে যাচ্ছিলেন তাঁরা। তিনটি গাড়িতে ছিলেন পর্যটকরা। কীভাবে দুর্ঘটনা ঘটল? একটি গাড়িতে ছিলেন আসানসোল হাসপাতালের অ্যাসিস্ট্যান্ট সুপার কঙ্কন রায়। ফোনে জানালেন, 'শ্যামা ব্রিজ পেরোনোর পর পিছন থেকে একটি গাড়ি ধাক্কা মারে। কোনওমতে সেই ধাক্কা সামলে নেন চালক। গাড়ি থেকে নেমে দেখি, পিছনে গাড়িটা খাদে পড়ে গিয়েছে'। ওই গাড়িতে ১২ জন ছিলেন। খাদে নেমে ৬-৭ জন উদ্ধার করেন কঙ্কন ও তাঁর সঙ্গীরা।

আরও পড়ুন: Digha : স্পিডবোট চালাতে গিয়ে বড়সড় দুর্ঘটনা, গুরুতর জখম মহিলা পর্যটক

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন স্থানীয় পুলিস ও প্রশাসনের আধিকারিকরা। দুর্ঘটনাগ্রস্থ গাড়ি থেকে সকলকে উদ্ধার করা হয়। অ্যাম্বুল্যান্সে চাপিয়ে দ্রুত তাঁদের পাঠিয়ে দেওয়া হয় হাসপাতালে। এখনও পর্যন্ত যা খবর, হাসপাতালে ৫ জনকে মৃত বলে ঘোষণা করেছেন চিকিৎসকরা। বাকি ৭ জনের শারীরিক অবস্থাও আশঙ্কাজনক। আসানসোলের যে পর্যটন সংস্থার  সঙ্গে ঘুরতে গিয়েছিলেন ওই ৩০ জন, সেই সংস্থার মালিক নীলকণ্ঠ চট্টোপাধ্যায়কে আটক করেছে দেরাদুনের পুলিস। 

আরও পড়ুন: =Fake Mask : ISI ছাপযুক্ত নকল মাস্ক থেকে সাবধান!

ক'দিন আগেই ধস-বৃষ্টিতে উত্তরাখণ্ডে পরিবার-সহ আটকে পড়েছিলেন বহু বাঙালি পর্যটক। ট্রেকিং করতে গিয়ে মারা যান ৫ জন। গতকাল, মঙ্গলবার তাঁদের দেহ ফিরিয়ে আনা হয়েছে। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের দুর্ঘটনা ঘটল

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)