Bankura Accident: বেপরোয়া গতির বলি শিশু, দেহ নিয়ে জাতীয় সড়কে অবরোধ স্থানীয়দের

মৃত শিশুটির বাড়ি দুর্গাপুরে। বাঁকুড়া শহরের কেরানীবাঁধ সারদাপল্লী এলাকায় মামার বাড়িতে এসেছিল সে।

Updated By: May 23, 2022, 09:55 PM IST
  Bankura Accident: বেপরোয়া গতির বলি শিশু, দেহ নিয়ে জাতীয় সড়কে অবরোধ স্থানীয়দের

মৃত্যুঞ্জয় দাস: বেপরোয়া গতির বলি শিশু। প্রতিবাদে দেহ নিয়ে জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখালেন স্থানীয় বাসিন্দারা। ঘটনাস্থল, বাঁকুড়ার লালবাজার বাইপাস এলাকা।

জানা গিয়েছে, মৃত শিশুটির বাড়ি দুর্গাপুরে। বাঁকুড়া শহরের কেরানীবাঁধ সারদাপল্লী এলাকায় মামার বাড়িতে এসেছিল সে। এদিন সকালে যখন দুর্গাপুরে ফেরার জন্য রওনা হয়, তখনই ঘটে দুর্ঘটনা।

আরও পড়ুন: মহিলার মোবাইল নম্বর চাওয়ার শাস্তি? জুতোর মালা পরিয়ে অভিযুক্তকে ঘোরানো হল গ্রামে!

কীভাবে? এদিন সকালে দাদুর বাইকে চেপে মামার বাড়ি থেকে স্থানীয় বাসস্ট্যান্ডে যাচ্ছিল শিশুটি। ওই বাইকেই ছিলেন তার মা-ও। লালবাজার বাইপাস এলাকায় ৬০ নম্বর জাতীয় সড়কে একটি বালিবোঝাই ট্রাঙ্কর ধাক্কা মারে বাইকটিকে। দুর্ঘটনায় গুরুতর আহত হয় বছর পাঁচেকের ওই শিশু। রেহাই পাননি তাঁর দাদুও। বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে, শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। তার দাদু ভর্তি বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে।

আরও পড়ুন: Deganga: প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে চুরি, সরষের মধ্যেই ভূত!

এদিকে এই ঘটনার ক্ষোভে ফেটে পড়েন স্থানীয় বাসিন্দারা। শিশুটির দেহ নিয়ে জাতীয় সড়ক তাঁরা। বিক্ষোভকারীদের অভিযোগ, ট্রাঙ্কর চালক মদ্যপ ছিলেন এবং বেপরোয়া গতিতে গাড়ি চালাচ্ছিলেন। সেকারণেই দুর্ঘটনা ঘটেছে।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.