Cooch Behar: দুর্নীতির দায়ে দেশ ছেড়ে পালানোর ছক! সীমান্তে আটক ঢাকার পুলিস আধিকারিক

ধৃতের কাছে পাওয়া গেল ডেবিট কার্ড, ভিসা ও ওষুধ।

Updated By: Sep 4, 2021, 07:53 PM IST
 Cooch Behar:  দুর্নীতির দায়ে দেশ ছেড়ে পালানোর ছক! সীমান্তে আটক ঢাকার পুলিস আধিকারিক

নিজস্ব প্রতিবেদন: রক্ষকই ভক্ষক! কোচবিহারে ভারত-বাংলাদেশ সীমান্তে এক পুলিস আধিকারিককে আটক করল বিএসএফ। বাংলাদেশ থেকে ভারত হয়ে নেপালে পালানোর ছক কষেছিলেন তিনি! ধৃতকে মেখলিগঞ্জ থানার পুলিসের হাতে তুলে দিলেন সীমান্তরক্ষীবাহিনীর জওয়ানরা। তাঁর কাছে পাওয়া গেল ৪ ডেবিট কার্ড, ভিসা ও প্রচুর পরিমাণে ওষুধ।

জানা গিয়েছে, ধৃত ওই পুলিস আধিকারিকের নাম শেখ সোহেল রানা। ঢাকায় বনানী থানায় কর্মরত তিনি। দেশ ছেড়ে পালাচ্ছিলেন কেন? বাংলাদেশের বড়সড় দুর্নীতিকাণ্ডে অভিযুক্ত ওই পুলিস আধিকারিক! তাঁর বিরুদ্ধে এক অনলাইন বিপণী সংস্থা খুলে ১১০০ কোটি টাকার প্রতারণার অভিযোগ উঠেছে। তদন্ত শুরু হয়েছে। সেকারণেই ভারত হয়ে নেপালে পালানোর পরিকল্পনা করেছিলেন সোহেল। কিন্তু শেষরক্ষা হল না! ধরা পড়লেন কোচবিহারের চ্যাংরাবান্ধা সীমান্তে।

আরও পড়ুন: Nadia: Sim Box কাণ্ডে নয়া মোড়, সৌদি এবং ইরাক থেকে এসেছিল সিমবক্স সার্ভার!

পুলিস সূত্রে খবর, দিন কয়েক আগে থাইল্যান্ড ও চিনে ঘুরে এসেছেন। মেখলিগঞ্জ হাসপাতালে শারীরিক পরীক্ষা করা হয় বাংলাদেশি পুলিস আধিকারিকের। কোনও জঙ্গি সংগঠনের সঙ্গে যুক্ত নন তো? খতিয়ে দেখছেন তদন্তকারীরা। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.