২ দিন নিখোঁজ থাকার পর দেহ ভেসে উঠল পুকুরে! এবার পূর্বস্থলীতে 'খুন' বিজেপি কর্মী

প্রতিবাদে পথ অবরোধ করে বিক্ষোভ।

Updated By: Dec 13, 2020, 07:22 PM IST
২ দিন নিখোঁজ থাকার পর দেহ ভেসে উঠল পুকুরে! এবার পূর্বস্থলীতে 'খুন' বিজেপি কর্মী

নিজস্ব প্রতিবেদন:  দলের কর্মসূচি যোগ দিয়ে বাড়ি ফেরার পর নিখোঁজ হয়ে গিয়েছিলেন। বাড়ির লোকেরা খোঁজাখুঁজিও কম করেননি। দু'দিন পর পুকুর থেকে উদ্ধার হল দেহ! হালিশহরের পর এবার বিজেপি কর্মীকে খুনের অভিযোগ বর্ধমানের পূর্বস্থলীতে। প্রতিবাদে পথ অবরোধ করে বিক্ষোভ দেখালেন দলের কর্মীরা। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। 

আরও পড়ুন: 'বিজেপি খুনোখুনির রাজনীতি করে, হিংসা ছড়ায়', হালিশহর খুনে পাল্টা তোপ ফিরহাদের

মৃত বিজেপি কর্মীর নাম সুখদেব প্রামাণিক। বাড়ি, পূর্বস্থলীর নিমদহ পঞ্চায়েতের চাঁদপাড়া গ্রামে। পরিবারের লোকেদের দাবি, শুক্রবার বর্ধমানেরই জামালপুরে দলের কর্মসূচিতে যোগ দিতে যান সুখদেব। বাড়ি ফেরার পর আচমকাই নিখোঁজ হয়ে যান তিনি। এরপর খোঁজাখুঁজি করেও তাঁর সন্ধান পাওয়া যায়নি। রবিবার সকালে বাড়ির থেকে কিছুটা দূরে পুকুরে ওই বিজেপি কর্মীর দেহ ভাসতে দেখেন স্থানীয় বাসিন্দারা। ঘটনাটি জানাজানি হতে চাঞ্চল্য় ছড়ায় এলাকায়। খুনের অভিযোগে স্থানীয় কালনা-কাটোয়া রোড অবরোধ করেন স্থানীয় বাসিন্দারা। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। শুরু হয়েছে তদন্তে। দোষীদের কঠোর শাস্তির দাবি তুলেছেন নিহতের পরিবারের লোকেরা।

আরও পড়ুন: 'শান্তি পেলাম, লজ্জা থেকে মুক্তি', মিষ্টিমুখ করালেন শুভেন্দু ঘনিষ্ঠ বহিষ্কৃত কনিষ্ক

উল্লেখ্য,  শনিবার রাতে হালিশহরে বিজেপির গৃহ সম্পর্ক অভিযান চলাকালীন দুষ্কৃতীদের হাতে খুন হন দলের বুথ সভাপতি সৈকত ভাওয়াল। অভিযোগ, দুষ্কৃতীরা বাঁশের মাথায় পেরেক লাগিয়ে এনেছিল। সঙ্গে ছিল হকি স্টিক ও লোহার রড। প্রায় ৬ টি বাইকে করে এসেছিল ১০ থেকে ১২ জন দুষ্কৃতী। পিটিয়ে খুন করা হয় বিজেপির বুথ সভাপতি সৈকত ভাওয়ালকে। নিহত বিজেপি নেতার দেহ রবিবার সকালে বাড়িতে পৌঁছতেই কান্নায় ভেঙে পড়েন পরিবারের লোকেরা। খুনের ঘটনায় ইতিমধ্যেই তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

.