হাওড়ায় ভরদুপুরে ব্যবসায়ীকে গুলি, বন্দুক ঠেকিয়ে বাইক ছিনতাই দুষ্কৃতীদের

আশঙ্কাজনক অবস্থায় হওড়া জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে ওই ব্যবসায়ীকে। পুলিস সূত্রে খবর, টাকা আদায়কে কেন্দ্র করে দুষ্কৃতীদের সঙ্গে জোর বচসা শুরু হয় সুনীল ভৌমিকের

Updated By: Aug 25, 2020, 06:27 PM IST
হাওড়ায় ভরদুপুরে ব্যবসায়ীকে গুলি, বন্দুক ঠেকিয়ে বাইক ছিনতাই দুষ্কৃতীদের
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: হাওড়ায় ফের চললো গুলি। ছাঁট লোহার ব্যবসাকে কেন্দ্র করে ইচ্ছাপুর এলাকায় তাণ্ডব চালালো দুষ্কৃতীরা। জানা গিয়েছে, ওই এলাকার বাবরি ব্যবসায়ী সুনীল ভৌমিক নামে এক ব্যক্তির সঙ্গে দুষ্কৃতীদের বচসা শুরু হয়। তারপরই তাঁকে লক্ষ্য করে গুলিয়ে চালায় তারা।

আশঙ্কাজনক অবস্থায় হওড়া জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে ওই ব্যবসায়ীকে। পুলিস সূত্রে খবর, টাকা আদায়কে কেন্দ্র করে দুষ্কৃতীদের সঙ্গে জোর বচসা শুরু হয় সুনীল ভৌমিকের। তারপরই গুলিয়ে চালায় দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটে ওই ব্যবসায়ীর গোলার মধ্যেই।

আরও পড়ুন- 'কোনও কৃষক যেন বঞ্চিত না হন', বন্যা আশঙ্কায় সেচ ব্যবস্থায় নজরদারির নির্দেশ মুখ্যমন্ত্রী

জানা গিয়েছে, বাবরি ব্যবসায়ীকে গুলি করার পর এক ব্যক্তির বাইক ছিনতাই করে পালায় দুষ্কৃতীরা। আরোহীর মাথায় বন্দুক ঠেকিয়ে বাইক ছিনতাই করে দুই দুষ্কৃতী। বাইক করে পালাবার পর ওই দুই দুস্কৃতীর ছবি পাওয়া যায় সিসিটিভিতে। অনুমান ব্যবসায়ীকে গুলি চালাবার পর বাইক ছিনতাই করে ওই দুস্কৃতীরা। এক সময় এই এলাকায় বাবরি ব্যবসাকে কেন্দ্র করে প্রায়শই গণ্ডগোল চলতো। বোমা, গুলি ছিল নিত্যদিনের। মঙ্গলবারের ভরদুপুরে এমন ঘটনায় সে সব স্মৃতি উস্কে দিচ্ছে বলে জানাচ্ছেন এলাকার মানুষ। এ ঘটনায় আতঙ্কিত তাঁরা। তদন্তে নেমেছে জগাছা থানার পুলিস এবং গোয়েন্দারা।