আপত্তিকর ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোডের অভিযোগ, অপমানে আত্মঘাতী কলেজ ছাত্রী

পলাতক অভিযুক্ত প্রেমিক, খোঁজে পুলিস

Updated By: Nov 19, 2021, 04:19 PM IST
আপত্তিকর ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোডের অভিযোগ, অপমানে আত্মঘাতী কলেজ ছাত্রী

নিজস্ব প্রতিবেদন: প্রেমিকের বিরুদ্ধে আপত্তিকর ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেওয়ায় অভিযোগ। অপমানে গায়ে আগুন দিয়ে আত্মঘাতী এক কলেজ ছাত্রী। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর ২৪ পরগনার মিনাখাঁয়।

জানা গিয়েছে, ওই স্নাতক তৃতীয়বর্ষের ওই ছাত্রী মিনাখাঁ থানার মঠবাড়ি এলাকার বাসিন্দা। বছর খানেক ধরে হাবিবুল সর্দার তাঁর সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কে ছিলেন। সে হাসনাবাদের দক্ষিণ ভেবিয়ার বাসিন্দা। অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ওই তরুণীর সঙ্গে সহবাস করেছে হাবিবুল। কিন্তু পরে বিয়ে করতে অস্বীকার করে। তরুণী যাতে থানায় অভিযোগ না করে, সেজন্য আপত্তিকর কিছু ছবি সোশ্যাল মিডিয়া আপলোড করে দেওয়ার ভয় দেখায়। 

সম্প্রতি আরও ভয়ঙ্কর ঘটনা ঘটায় অভিযুক্ত। ওই কলেজ ছাত্রীকে টাকির একটি গেস্ট হাউসে নিয়ে যায়। কোল্ড ড্রিংসের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে তাঁকে খাওয়ায় এবং অচৈতন অবস্থায় তাঁকে ধর্ষণ করে। অভিযোগ, এরপর ওই ছাত্রীর আপত্তিকর ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেয় হাবিবুল। 

চরম অপমানে সোমবার সকালে গায়ে কেরোসিন ঢেলে আত্মহত্যার চেষ্টা করেন ওই কলেজ ছাত্রী। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে কলকাতার চিত্তরঞ্জন হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার বিকেলে তাঁর মৃত্যু হয়। ঘটনার পর থেকেই এলাকা ছাড়া অভিযুক্ত যুবক। হাবিবুল সর্দারের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন মৃতার বাবা। অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিস।

আরও পড়ুন: Weather Today: বাড়ছে শহরে তাপমাত্রা, সপ্তাহান্তে বৃষ্টির সম্ভাবনা

আরও পড়ুন: কালাশনিকভ হাতে শিলিগুড়ির সুরক্ষায় তেজস্বিনী 'WINNERS' বাহিনী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.