Burdwan Suicide: মালাবদলের পর আত্মঘাতী যুগল? হোটেলের ঘরে মিলল সিঁদুর, মালা!

অরূপ লাহা: হোটেলেই মালাবদল? বিয়ের পর আত্মহত্যা! যে ঘরটি ভাড়া নিয়েছিলেন, সেই ঘরেই মিলল যুগলের ঝুলন্ত দেহ। উদ্ধার হল সুইসাইড নোটি, সিদুঁরে কৌটো। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল বর্ধমান শহরে।

জানা গিয়েছে, মৃতেরা হলেন মহাদেব মাঝি ও প্রিয়াঙ্কা মিত্র। দু'জনেরই বাড়ি বাঁকুড়ায়। বর্ধমান শহরের ইছলাবাদ এলাকায় ভাড়াবাড়িতে সপরিবারে থাকতেন প্রিয়াঙ্কা। শনিবার বর্ধমান শহরের তিনকোনিয়া এলাকায় একটি হোটেলে ঘর ভাড়া নেন মহাদেব। হোটেল কর্মীদের দাবি, রাতে  চারতলায় একটি ঘরে একাই ছিলেন তিনি।

আরও পড়ুন: Primary TET 2022: দক্ষিণ দিনাজপুরে গ্রেফতার টেট পরীক্ষার্থী, কেন?

রবিবার সকালে এক মহিলাকে সঙ্গে নিয়ে হোটেলে ঢোকেন মহাদেব। শুধু তাই নয়, হোটেলে কর্মীদের কাছে ওই মহিলাকে নাকি বোন বলে পরিচয় দিয়েছিলেন তিনি! কিন্তু ঘরে ঢোকার পর দীর্ঘক্ষণ আর দরজা খোলেননি তাঁরা। এমনকী, ডাকাডাকি করেও সাড়াশব্দ পাওয়া যায়নি! শেষপর্যন্ত থানায় খবর দেয় হোটেল কর্তৃপক্ষ। ঘরের দরজা ভেঙে মহাদেব ও প্রিয়াঙ্কার ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিস। দু'জনেরই গলায় ছিল মালা! ঘরেই পাওয়া যায় সিদুঁরের কৌটা ও সুইসাইড নোটও। 

কীভাবে মৃত্যু? প্রাথমিক তদন্তে অনুমান, হোটেলে ঘরেই বিয়ে করেন মহাদেব ও প্রিয়াঙ্কা। মালাবদল করার পর গলা ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন তাঁরা। তদন্তে নেমেছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

English Title: 
A couple commit suicide after getting married in a hotel at Burdwan
News Source: 
Home Title: 

 মালাবদলের পর আত্মঘাতী যুগল? হোটেলের ঘরে মিলল সিঁদুর, মালা!

 

Burdwan Suicide: মালাবদলের পর আত্মঘাতী যুগল? হোটেলের ঘরে মিলল সিঁদুর, মালা!
Yes
Is Blog?: 
No
Section: