Joynagar: গ্যাস বেলুনের সিলিন্ডার বিস্ফোরণ; মেলার মাঠে নিহত ৪, আহত ১০

অনুষ্ঠান মঞ্চ ও সারি সারি দোকান বসে ছিল এই দুই থানা এলাকার মধ্যেই। ঘটনাস্থলে পড়ে রয়েছে চাপ চাপ রক্ত। অন্যদিকে এই মর্মান্তিক দুর্ঘটনায় এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। পুলিস ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে।

Updated By: Feb 13, 2023, 12:05 PM IST
Joynagar: গ্যাস বেলুনের সিলিন্ডার বিস্ফোরণ; মেলার মাঠে নিহত ৪, আহত ১০

তথাগত চক্রবর্তী: জয়নগরে অনুষ্ঠান উপলক্ষে বসা গ্যাস বেলুনের সিলিন্ডার  ফেটে মৃত চার, আহত ১০। জয়নগরের রাজাপুর-করাবেগ গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত বাটরা গ্রামে রবিবার রাতে বসেছিল একটি অনুষ্ঠানের আসর। আর সেই অনুষ্ঠান উপলক্ষে রাস্তার ধারে ধারে বসেছিল হরেক রকম দোকান। তেমনি একটি গ্যাস বেলুনের সিলিন্ডার নিয়ে বসেছিল গ্যাস বেলুন বিক্রেতা মুচিরাম হালদার। সাড়ে ন'টা নাগাদ সিলিন্ডার বিস্ফোরণ  ঘটলে গুরুতর আহত হন জনা দশেকের বেশি যারা ওই  অনুষ্ঠান উপলক্ষে এসেছিল সেখানে।

এই ঘটনায় ৩৬ বছরের কুতুব উদ্দিন মিস্ত্রি, ১৪ বছরের শাহিন মোল্লা, আবির গাজি ও গ্যাস বেলুন বিক্রেতা মুচিরাম হালদারের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও প্রায় দশজন। বেলুনের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে যায় জয়নগর থানার আইসি রাকেশ চ্যাটার্জির নেতৃত্বে বিশাল পুলিস বাহিনী। ঘটনাস্থলে যায় লাগোয়া বকুলতলা থানার পুলিস কর্মীরাও।

আরও পড়ুন: Kharagpur: পড়ে থেকে ধুলো পড়ছে লক্ষ লক্ষ টাকার মেশিনে, ১২ বছরেও শুরু হলনা খড়গপুরের ট্রমা কেয়ার

অনুষ্ঠান মঞ্চ ও সারি সারি দোকান বসে ছিল এই দুই থানা এলাকার মধ্যেইl ঘটনাস্থলে পড়ে রয়েছে চাপ চাপ রক্ত। অন্যদিকে এই মর্মান্তিক দুর্ঘটনায় এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। পুলিস ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন: Kultali: মদ্যপ পুলিসের গাড়ির ধাক্কা, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে দুই শিশু

ঘটনার পরেই উদ্ধারকাজে হাত লাগান এলাকার মানুষ। আহতদেরকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মৃত্যু হয় আহতদের মধ্যে চারজনের। বাকিদেরকে বারুইপুর হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ঘটনায় শোকের ছায়া নেমেছে এলাকাজুড়ে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.