রেষারেষির বলি! দ্বিতীয় হুগলি সেতুতে বাইক আরোহীকে পিষে দিল বাস

দুর্ঘটনায় গুরুতর জখম আরও একজন।

Updated By: Aug 10, 2021, 12:05 PM IST
রেষারেষির বলি! দ্বিতীয় হুগলি সেতুতে বাইক আরোহীকে পিষে দিল বাস

নিজস্ব প্রতিবেদন: রেষারেষির বলি! বাইক আরোহীকে পিষে দিল বাস। ঘটনাস্থলেই মারা গেলেন তিনি। গুরুতর জখম আরও একজন। ফের দুর্ঘটনা ঘটল দ্বিতীয় হুগলি সেতুতে।

ঘড়িতে তখন সকাল ১০টা। হাওড়ার সাঁকরাইল থেকে দ্বিতীয় হুগলি সেতু পেরিয়ে নিউটাউনের দিকে যাচ্ছিল একটি যাত্রীবাহী বাস। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, অন্য় একটি বাসের সঙ্গে রেষারেষি করছিলেন চালক। টোল প্লাজার পেরোনোর পর আর নিয়ন্ত্রণ রাখতে পারেননি। সামনের বাইককে সজোরে ধাক্কা মারে নিউটাউনগামী বাসটি। চাকার পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান বাইকের চালক। গুরুতর জখম হন তাঁর সঙ্গীও।

আরও পড়ুন: Bardhaman: টলি অভিনেতার পুরনো বাড়ি থেকে উদ্ধার 'আটক' গৃহবধূ, এলাকায় চাঞ্চল্য

এদিকে দুর্ঘটনার পর দীর্ঘক্ষণ দেহটি সেতুতেই পড়েছিল বলে অভিযোগ। পথচারীদের দাবি, অনেকক্ষণ পরে ঘটনাস্থলে পৌঁছয় হেস্টিংস ও মন্দিরতলা থানার পুলিস। মৃতদেহটি উদ্ধার করা হয়। জখম ব্য়ক্তিকে ভর্তি করা হয় হাসপাতালে। ঘাতক বাস ও বাসের চালককে আটক করেছে পুলিস। দিন কয়েক আগেও ভয়াবহ দুর্ঘটনা ঘটেছিল দ্বিতীয় হুগলি সেতুতে। সেবার পিছন থেকে একটি লরি ধাক্কা মেরেছিল বাইকে। গুরুতর আহত অবস্থায় এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়ার পর বাইক চালককে মৃত বলে ঘোষণা করেন চিকিত্‍সকরা।

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.