close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

‘আমাকে বাঁচান’, প্রতিবেশীর দরজায় আর্জি রক্তাক্ত বধূর

ওই ঘটনায় খড়দহের ওই আবাসনে ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

Updated: May 26, 2019, 11:39 PM IST
‘আমাকে বাঁচান’, প্রতিবেশীর দরজায় আর্জি রক্তাক্ত বধূর

নিজস্ব প্রতিবেদন: কলিং বেলের শব্দশুনে দরজা খুলতেই চমকে ওঠেন প্রতিবেশী। রক্তাক্ত অবস্থায় দাঁড়িয়ে এক গৃহবধূ। কিছু বলার আগেই ওই গৃহবধূ মেঝেতে পড়ে যান। তার পর অচৈতন্য হয়ে পড়েন।

ঘটনাস্থল উত্তর ২৪ পরগনার খড়দহ থানা এলাকা। সেখানকার একটি আবাসনে ঘটনাটি ঘটেছে। যে প্রতিবেশির ফ্ল্যাটের সামনে জ্ঞান হারান ওই গৃহবধূ, তিনিই খবর দেন অন্যদের। তার পর খবর যায় পুলিসে। পরে ওই গৃহবধূকে গুরুতর জখম অবস্থায় ভর্তি করা হয় সাগর দত্ত মেডিক্যাল কলেজ হাসপাতালে।

আরও পড়ুন: মুসলিম সম্প্রদায় কি মমতার কাছে গরু, প্রশ্ন তুললেন মুকুল রায়

পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, খড়দহের ওই আবাসনে থাকেন ওই গৃহবধূ। তাঁর গলায় কেউ ধারালো অস্ত্রের কোপ দেয়। রক্তে ভেসে যেতে থাকে তাঁর সারা শরীর। সেই অবস্থাতেই তিনি নেমে আসেন নিচে। প্রতিবেশীর দরজায় কলিং বেল বাজান। বাঁচানোর আর্তি জানান।

প্রতিবেশী দরজা খোলার পর কিছু বলার আগেই ওই বধূ অচৈতন্য হয়ে পড়ে যান। ওই প্রতিবেশীই চিত্কার চেঁচামেচি করে আবাসনের অন্যদের ডাকেন। তার পর তিনিই খড়দহ থানায় খবর দেন। পুলিস যায় ঘটনাস্থলে।

আরও পড়ুন: তৃণমূলে ভোট দেওয়ায় মাঝরাস্তায় কর্মীদের বেধরক মার বিজেপির

পুলিস জানিয়েছে, আহত বধূর নাম পূজা সাহা। পূজাকে পুলিস সাগর দত্ত মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। ঘটনার তদন্ত শুরু করেছে। তবে এই ঘটনায় কে বা কারা অভিযুক্ত তা এখনও চিহ্নিত করা যায়নি।

পুলিস আপাতত ওই মহিলার সুস্থতার অপেক্ষা করছে। তিনি সুস্থ হলেই এই ঘটনায় অভিযুক্তদের চিহ্নিত করা যাবে বলে পুলিসের মত। এদিকে ওই ঘটনায় খড়দহের ওই আবাসনে ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়েছে।