Video: রেললাইনের মাঝে দাঁড়িয়ে গাড়ি, পাশ দিয়ে ছুটছে দূরপাল্লার ট্রেন!

ভরসন্ধেয় এমন দৃশ্য দেখে আঁতকে উঠলেন নিত্যযাত্রীরা।

Updated By: Dec 3, 2021, 11:09 PM IST
Video:  রেললাইনের মাঝে দাঁড়িয়ে গাড়ি, পাশ দিয়ে ছুটছে দূরপাল্লার ট্রেন!

নিজস্ব প্রতিবেদন: বন্ধ হয়ে গিয়েছে রেলগেট। লাইনের ঠিক মাঝখানে তখনও দাঁড়িয়ে একটি গাড়ি। আর সেই গাড়ির পাশ দিয়েই দূরন্ত গতিতে চলে গেল একটি মেল ট্রেন! ভরসন্ধেয় বেলায় এমনই ঘটনা ঘটল উত্তর ২৪ পরগনার খড়দহ স্টেশনে।

ঘড়িতে তখন সাড়ে সাতটা। খড়দহে স্টেশনে ঢুকছে দূরপাল্লার একটি ট্রেন। রেললাইন উপর দিয়ে হেঁটে বা গাড়ি চালিয়ে যাওয়া যাবে না। ট্রেন আসার কথা ঘোষণা হতেই রেলগেটটি বন্ধ করে দেন কর্তব্যরত গেটম্যান। তাহলে? স্থানীয় বাসিন্দাদের দাবি, ট্রেন আসার অনেক আগে থেকে ৯ নম্বর রেলগেটের কাছে লাইনে মাঝখানে দাঁড়িয়েছিল একটি গাড়ি। এমনকী, রেলগেট বন্ধ হয়ে যাওয়ার পরে ওই গাড়িটিকে সরানো হয়নি। থামানো হয়নি দূরপাল্লার ট্রেনটিকেও! বরং একটুও গতি না কমিয়ে গাড়িটির পাশ দিয়েই ট্রেনটি চলে যেতে দেখা যায়। 

 

কীভাবে এমন ঘটনা ঘটল? খড়দহ স্টেশন লাগোয়া ৯ নম্বর রেলগেটে কর্তব্যরত গেটম্যানের দাবি, রেললাইনে মাঝে গাড়ি দাঁড় করিয়ে চলে গিয়েছিলেন চালক। অনেকক্ষণ ধরে হুটার বাজিয়েছেন। ট্রেন চলে আসার শেষপর্যন্ত গেট বন্ধ করে দেন! এদিকে এই ঘটনার পর গাড়ি নিয়ে চম্পট দেন চালক। তাঁর সন্ধানে তল্লাশি চালাচ্ছে রেল পুলিস।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App