Howrah Accident: উদ্ধারের পরেও শেষরক্ষা হল না! নবান্নের সামনে লরি দুর্ঘটনায় মৃত্যু পথচারীর

ঘণ্টার দেড়েক লরির নীচে আটকে ছিলেন তিনি।

Updated By: Dec 18, 2021, 07:10 PM IST
Howrah Accident: উদ্ধারের পরেও শেষরক্ষা হল না! নবান্নের সামনে লরি দুর্ঘটনায় মৃত্যু পথচারীর

নিজস্ব প্রতিবেদন: প্রায় ঘণ্টা দেড়েক ধরে চলল উদ্ধার কাজ। ছাই বোঝাই লরির নীচ থেকে তাঁকে বেরও করে এনেছিলেন উদ্ধারকারী। কিন্ত বাঁচানো গেল না।  নবান্নে সামনে দুর্ঘটনা মৃত্যু হল এক পথচারীর।

ঘটনার সূত্রপাত এদিন বিকেলে। কোলাঘাটের দিক থেকে দ্বিতীয় হুগলি সেতু পেরিয়ে কলকাতা দিকে আসছিল এক ছাই বোঝাই একটি লরি। নবান্নের কাছে সেতুর সংযোগকারী রাস্তায় আচমকাই নিয়ন্ত্রণ হারান চালক। প্রায় সঙ্গে সঙ্গে উল্টে যায় লরিটি। নীচে চাপা পড়েছেন এক ব্যক্তি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। লরির যিনি নীচে চাপা পড়েছিলেন, যুদ্ধকালীন তৎপরতায় তাঁকে উদ্ধারের কাজ শুরু হয়।  ততক্ষণে জ্ঞান হারিয়েছেন ওই ব্যক্তি। অক্সিজেন দেওয়ার ব্যবস্থা করা হয়। 

আরও পড়ুন: Bally: বালি নিখোঁজকাণ্ডে 'মিসিং লিঙ্ক'? বাড়ির ছোট বউকে একই নম্বর থেকে বার বার ফোন!

এভাবেই কেটে যায় প্রায় ঘণ্টা দেড়েক। শেষপর্যন্ত দুর্ঘটনাগ্রস্ত লরির নীচে থেকে ওই ব্যক্তিকে বের করে আনেন উদ্ধারকারীকে। দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া তাঁকে। কিন্তু শেষরক্ষা হল না। হাসপাতালে ওই ব্যক্তিকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। কীভাবে দুর্ঘটনা ঘটল? কেন নিয়ন্ত্রণ হারালেন লরির চালক? তা কিন্তু এখনও স্পষ্ট নয়। প্রাথমিক তদন্তে অনুমান, হয় গাড়ির গতি অত্যন্ত বেশি ছিল, অথবা গাড়িতে কোনও যান্ত্রিক ত্রুটি ছিল। গোটা বিষয়টি খতিয়ে দেখছে পুলিস। 

.