Howrah Accident: নবান্নের সামনে উল্টাল ছাইবোঝাই লরি, দেড় ঘণ্টার চেষ্টায় উদ্ধার পথচারী

ঘটনাস্থলে পুলিসের পদস্থ আধিকারিকরা।

Updated By: Dec 18, 2021, 06:37 PM IST
Howrah Accident: নবান্নের সামনে উল্টাল ছাইবোঝাই লরি, দেড় ঘণ্টার চেষ্টায় উদ্ধার পথচারী

নিজস্ব প্রতিবেদন: রাত পোহালেই পুরনির্বাচন। শহরের নিরাপত্তায় তৎপর পুলিস। কলকাতার বিভিন্ন প্রান্তে যখন নাকা-চেকিং চলছে, তখন দুর্ঘটনা ঘটল নবান্নের সামনে। দ্বিতীয় হুগলির সেতুতে উল্টে গেল ছাইবোঝাই একটি লরি। নীচে চাপা পড়লেন এক ব্যক্তি। ঘণ্টা দেড়েক পর তাঁকে উদ্ধার করল পুলিস। হাসপাতালে নিয়ে যাওয়া হল আহত ব্য়ক্তিকে।

জানা গিয়েছে, ঘড়িতে তখন পাঁচটা। এদিন বিকেলে কোলাঘাটের দিক থেকে দ্বিতীয় হুগলি সেতু পেরিয়ে কলকাতা দিকে আসছিল এক ছাই বোঝাই একটি লরি। নবান্নের কাছে সেতুর সংযোগকারী রাস্তায় আচমকাই নিয়ন্ত্রণ হারান চালক। প্রায় সঙ্গে সঙ্গে উল্টে যায় লরিটি। নীচে চাপা পড়েছেন এক ব্যক্তি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। লরির যিনি নীচে চাপা পড়েছিলেন, যুদ্ধকালীন তৎপরতায় তাঁকে উদ্ধারের কাজ শুরু হয়।

আরও পড়ুন: Jalpaiguri: গর্ভবতী গরুকে 'নৃশংসভাবে খুন'! বিচার চাইতে থানায় গৃহবধূ

এদিকে  ততক্ষণে জ্ঞান হারিয়েছেন ওই ব্যক্তি। অক্সিজেন দেওয়ার ব্যবস্থা করা হয়। এভাবেই কেটে যায় প্রায় ঘণ্টা দেড়েক। শেষপর্যন্ত দুর্ঘটনাগ্রস্ত লরির নীচ থেকে ওই ব্যক্তিকে বের করে আনেন উদ্ধারকারীকে। দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া তাঁকে।  কীভাবে দুর্ঘটনা ঘটল? কেন নিয়ন্ত্রণ হারালেন লরির চালক? তা কিন্তু এখনও স্পষ্ট নয়। প্রাথমিক তদন্তে অনুমান, হয় গাড়ির গতি অত্যন্ত বেশি ছিল, অথবা গাড়িতে কোনও যান্ত্রিক ত্রুটি ছিল। গোটা বিষয়টি খতিয়ে দেখছে পুলিস। আহত ব্যক্তির পরিচয় জানা যায়নি এখনও। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.