Bally: বালি নিখোঁজকাণ্ডে 'মিসিং লিঙ্ক'? বাড়ির ছোট বউকে একই নম্বর থেকে বার বার ফোন!

Bally missing case: শেষবারের মত মোবাইলের টাওয়ার লোকেশন পাওয়া গিয়েছে শ্রীরামপুরের রয় এমসি ভাদুড়ি লাহিড়ী স্ট্রিটে।

Updated By: Dec 18, 2021, 04:48 PM IST
Bally: বালি নিখোঁজকাণ্ডে 'মিসিং লিঙ্ক'? বাড়ির ছোট বউকে একই নম্বর থেকে বার বার ফোন!
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : নিখোঁজ হওয়ার দিন সকালে একটি নম্বর থেকে ফোন বার বার এসেছিল ছোট বউ রিয়া কর্মকারের মোবাইলে। বালি নিখোঁজ কাণ্ডে এই ফোন নম্বর-ই কি 'মিসিং লিঙ্ক'? সেটাই ভাবাচ্ছে তদন্তকারীদের। প্রাথমিকভাবে জানা গিয়েছে, ওই পরিবারেরই এক আত্মীয়ের ফোন নম্বর সেটি। কিন্তু পরিবারের লোকজন পুলিসের সাহায্যে চন্দননগরের সেই ঠিকানায় পৌঁছলে অবশ্য কারও হদিশ পাওয়া যায়নি। সব মিলিয়ে বালি নিখোঁজ কাণ্ডে ক্রমশ রহস্য ঘনীভূত হচ্ছে। কোথায় গেল ৩ জন? ধোঁয়াশা ছড়িয়েছে তা নিয়ে।   

তিন দিন কেটে গিয়েছে। কিন্তু এখনও কোনও খোঁজ নেই বালির নিশ্চিন্দার আনন্দনগরের বাসিন্দা কর্মকার পরিবারের ৭ বছরের নাতি সহ ২ গৃহবধূর। গত ১৫ ডিসেম্বর বেলা ১২টায় শীতের পোশাক কেনাকাটা করার জন্য বাড়ি থেকে শ্রীরামপুরের জন্য বের হয় ৩ জন। তারপর থেকে আর কোনও সন্ধান নেই গৃহবধূ অনন্যা কর্মকার, রিয়া কর্মকার ও তাঁর ৭ বছরের ছেলে আয়ুষ কর্মকারের। অসহায় বাড়ির লোকেরা কখনও থানা, কখনও বিভিন্ন আত্মীয়ের বাড়ি দৌড়াদৌড়ি করছেন। কিন্তু সবটাই নিষ্ফল। কোথায় গেল ৩ জন? উত্তর নেই। শুধুই ধোঁয়াশা। গোটা ঘটনায় হতবাক বাড়ির লোকজন। উদ্বেগ বাড়ছে ক্রমশ। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শেষবারের মত মোবাইলের টাওয়ার লোকেশন পাওয়া গিয়েছে শ্রীরামপুরের রয় এমসি ভাদুড়ি লাহিড়ী স্ট্রিটে। শ্রীরামপুর থানার সাথে যোগাযোগ করে এখন ওই এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখার কাজ শুরু করেছে নিশ্চিন্দা থানার পুলিস। কিন্তু, তাও অনেকটা খড়ের গাদায় সূঁচ খোঁজার মত যেন! আতঙ্কে, আশঙ্কায় দিশেহারা দশা পরিবারের লোকজনের। বাড়ির ২ বউ ও নাতির ফিরে আসার পথ চেয়ে বসে আছেন সকলে।

আরও পড়ুন, নিখোঁজ শিশুসন্তানের পথ চেয়ে বসেছিল মা, সপ্তাহ পর জঙ্গলে মিলল ছেলের নিথর দেহ

লোহার রডেই বাজিমাত! ATM থেকে উধাও টাকা, গ্রেফতার অভিযুক্ত

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.