Basirhat Minor Girl Rape: বাড়িতে একা নাবালিকা, গোপনে ঢুকে প্রতিবেশী যুবকের 'কুকর্ম', এরপর যা হল...

বাবা বাড়ি ফিরলে নাবালিকা সব ঘটনা খুলে বলে। ঘটনা শোনার পর রাতেই হাড়োয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন নাবালিকার বাবা।

Updated By: Jun 26, 2022, 06:20 PM IST
Basirhat Minor Girl Rape: বাড়িতে একা নাবালিকা, গোপনে ঢুকে প্রতিবেশী যুবকের 'কুকর্ম', এরপর যা হল...

বিমল বসু: বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে নাবালিকা সপ্তম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ। অভিযুক্ত প্রতিবেশী এক  যুবক। রাতে বাড়ি থেকে পালিয়ে যাওয়া সময় অভিযুক্তকে গ্রেফতার করল পুলিস। গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে হাড়োয়ায়।

জানা গিয়েছে, শনিবার সন্ধেয় বাড়িতে একাই ছিল ওই সপ্তম শ্রেণীর ছাত্রী। বাড়িতে রান্নার কাজ করছিল সে। তার মা কর্মসূত্রে বাইরে থাকেন। বাবা সন্ধ্যায় বাজারে যায়। অভিযোগ, সেই সুযোগে প্রতিবেশী যুবক রহিম মোল্লা, বয়স ৩৫, ঘরে ঢোকে। নাবালিকাকে জোর করে ধর্ষণ করে। নাবালিকা চিৎকার করলে আশপাশের প্রতিবেশীরা ছুটে আসে। সঙ্গে সঙ্গে ঘটনাস্থল ছেড়ে পালায় যুবক। 

বাবা বাড়ি ফিরলে নাবালিকা সব ঘটনা খুলে বলে। ঘটনা শোনার পর রাতেই হাড়োয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন নাবালিকার বাবা। অভিযোগ পেয়ে তৎপর হয় পুলিস। রাতে যখন অভিযুক্ত বাড়ি থেকে পালিয়ে যাচ্ছিল, তখনই তাকে গ্ৰেফতার করা হয়। শনিবার রাতেই হাড়োয়া গ্ৰামীণ হাসপাতালে নাবালিকার ডাক্তারি পরীক্ষা হয়। ধৃত যুবকের  বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু হয়। রবিবার তাকে বসিরহাট মহকুমা আদালতে তোলা হলে, বিচারক পাঁচ দিনের পুলিসি হেপাজাতে রাখার নির্দেশ দেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.