Electrocution: রাস্তায় পাশে কলাগাছ ছুঁতেই মৃত্যু! চাঞ্চল্য ধূপগুড়িতে

গুরুতর জখম একই পরিবারের এক মহিলা ও শিশুও। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি দু'জনেই।

Updated By: Aug 15, 2023, 06:21 PM IST
Electrocution: রাস্তায় পাশে কলাগাছ ছুঁতেই মৃত্যু! চাঞ্চল্য ধূপগুড়িতে

প্রদ্যুৎ দাস: আচমকাই ছিঁড়ে পড়ল বিদ্যুতের তার! তারপর? বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ গেল এক ব্যক্তির। জখম এক মহিলা ও শিশু। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি দু'জনেই। চাঞ্চল্য জলপাইগুড়ির ধূপগুড়িতে।

আরও পড়ুন: Nadia Shootout: নিশানায় গোটা পরিবার! দুষ্কৃতীদের 'গুলি'তে শিশু, মহিলা-সহ জখম ১৫

স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম সুপ্রিয় মণ্ডল। বাড়ি, ধূপগুড়ির মাগুরমারির ১ নং গ্রাম পঞ্চায়েতের বিবেকানন্দ পাড়ায়। তাঁর বাড়ির পাশেই ডোবা। সেই ডোবার উপর দিয়ে চলে গিয়েছে বিদ্যুতের তার।

কীভাবে দুর্ঘটনা? এদিন সকালে বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে রাস্তার পাশে একটি কলাগাছে। বিদ্যুৎস্পৃষ্ট হন সুপ্রিয়। সঙ্গে পরিবারের এক মহিলা ও শিশুও। ৩ জনকে উদ্ধার করে ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যান স্থানীয় বাসিন্দারা। কিন্তু শেষরক্ষা হয়নি। হাসপাতালে সুপ্রিয়কে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। মহিলা ও শিশুটিকে পাঠিয়ে দেওয়া হয়েছে জলপাইগুড়ি মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। এলাকায় শোকের ছায়া।

আরও পড়ুন: Birbhum: একক সংখ্যাগরিষ্ঠতায় জয়, এবার অনুব্রতগড়ে সভাধিপতি বিরোধী কাজল

এর আগে, নদিয়ায় শান্তিপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছিল এক বৃদ্ধা। মা-কে বাঁচাতে গুরুতক জখম হন ছেলেও। কীভাবে? বাড়ির সামনেই একদিকে টিউবওয়েল, আর অন্যদিকে মোটর। অভিযোগ, ওই মোটরের সাহায্যে টিউবওয়েল পাইপ থেকেই জল নিতেন পরিবারের সদস্যরা। আর তাতেই ঘটে বিপত্তি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.