Nadia Shootout: নিশানায় গোটা পরিবার! দুষ্কৃতীদের 'গুলি'তে শিশু, মহিলা-সহ জখম ১৫

স্থানীয় বাসিন্দাদের দাবি, পঞ্চায়েত ভোটে কংগ্রেসকে সমর্থন করেছিলেন ওই পরিবারের সদস্যরা। সেকারণেই এই হামলা। আক্রান্তদের দেখতে কৃষ্ণনগর জেলা হাসপাতালে অধীর চৌধুরী।

Updated By: Aug 15, 2023, 04:17 PM IST
Nadia Shootout: নিশানায় গোটা পরিবার! দুষ্কৃতীদের 'গুলি'তে শিশু, মহিলা-সহ জখম ১৫

অনুপ দাস: নিশানায় গোটা পরিবার! দুষ্কৃতীদের 'গুলি'তে জখম শিশু, মহিলা-সহ ১৫ জন। সকলেই ভর্তি হাসপাতালে। অভিযোগের তির তৃণমূলের দিকে। অভিযোগ অস্বীকার করেছে রাজ্যের শাসকদল। ঘটনাস্থল, নদিয়ার নাকাশিপাড়া।

আরও পড়ুন: Birbhum: একক সংখ্যাগরিষ্ঠতায় জয়, এবার অনুব্রতগড়ে সভাধিপতি বিরোধী কাজল

ঘড়িতে তখন ১১টা। অভিযোগ, রাতে নাকাশিপাড়া ব্লকের বেথুয়াডহুরীর হরনগর পঞ্চায়েতের গোবিপুর গ্রামে একটি বাড়িতে চড়াও হয় দুষ্কৃতীরা। তারপর? শিশু, মহিলা-সহ বাড়িতে যাঁরা ছিলেন, তাঁদের লক্ষ্য করে ছররা গুলি চালানো হয়। গুরুতর জখম অবস্থায় ১৫ জনকে নিয়ে যাওয়া হয় নাকাশিপাড়া হাসপাতালে। পরে ১০ জনকে পাঠিয়ে দেওয়া হয় কৃষ্ণনগর জেলা হাসপাতালে।

কেন এই হামলা? হরনগর পঞ্চায়েতে এবার জিতেছে তৃণমূল। স্থানীয় বাসিন্দাদের দাবি, পঞ্চায়েত ভোটে কংগ্রেসকে সমর্থন করেছিলেন ওই পরিবারের সদস্যরা। সেকারণেই এই হামলা।এদিন সকালে কৃষ্ণনগর জেলা হাসপাতালে আহতদের দেখতে যান প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী।

আরও পড়ুন: Jadavpur University: তালা বন্ধ গেট টপকেই ভিতরেই! যাদবপুরে কমেনি বহিরাগতের আনাগোনা

বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, 'আইনশৃঙ্খলা তো নেই। মুখ্যমন্ত্রী সম্পূর্ণভাবে ব্য়র্থ স্বরাষ্ট্রমন্ত্রী হিসেবে। তাঁর পদত্যাগ করা উচিত স্বরাষ্ট্রমন্ত্রীর পদ থেকে। পারছেন না সামলাতে। বয়স হয়ে গিয়েছে। ৯ কিমি হাঁটতে হয়, ১৬-১৭টা ভাষা চর্চা করতে হয়। কবিতা লিখতে হয়, গান লিখতে হয়। ছবি আঁকতে হয়। ফলে স্বাভাবিকভাবেই সময় পাচ্ছেন না। অন্য কাউকে দায়িত্ব দিন। ভাইপোকে দিয়ে দিন'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.