Howrah: হোমওয়ার্ক না করার 'শাস্তি', শিশুর গায়ে গরম মোম ঢেলে দিলেন গৃহশিক্ষক!

অভিযুক্ত পলাতক।

Updated By: Aug 26, 2021, 04:19 PM IST
 Howrah:  হোমওয়ার্ক না করার 'শাস্তি', শিশুর গায়ে গরম মোম ঢেলে দিলেন গৃহশিক্ষক!

নিজস্ব প্রতিবেদন: হোমওয়ার্ক না করার 'শাস্তি'। শিশুর গায়ে গরম মোম ঢেলে দিলেন গৃহশিক্ষক! হাতে-পায়ে-পিঠে ফোস্কা পড়ে গিয়েছে। গুরুতর জখম দ্বিতীয় শ্রেণীর ছাত্র। খোদ পুলিস কমিশনারের নির্দেশে শুরু হল তদন্ত। অভিযুক্ত এখনও অধরা। অমানবিক ঘটনাটি ঘটেছে হাওড়ায়। 

জানা গিয়েছে, শিশুটির বাড়ি হাওড়ার সালকিয়ায়। বাবা পেশায় ফুল বিক্রেতা। গৃহশিক্ষক দীপক প্রজাপতির কাছে পড়ত তাঁর তিন ছেলে-মেয়েই। ১৪ অগাস্ট সন্ধ্যায় ওই ফুল ব্যবসায়ীর বাড়িতে পড়াতে যায় দীপক। দাদা-দিদির সঙ্গে পড়তে বসে আক্রান্ত শিশুটিও। বাড়িতে তখন আর কেউ ছিলেন না। গৃহশিক্ষক যখন পড়া ধরেন, তখন উত্তর দিতে পারেনি সে। তারপর? পরিবারের লোকেদের অভিযোগ, মোমবাতি জ্বেলে একরত্তি শিশুর গায়ে গরম মোম ঢেলে দেন দীপক। এমনকী, গরম হাতা দিয়ে শরীরের ছ্যাঁকা দেওয়া হয়। প্রায় সঙ্গে সঙ্গে গা-হাতে-পিঠে পড়ে যায়। যন্ত্রণায় রীতিমতো ছটফট করতে থাকে দ্বিতীয় শ্রেণীর ছাত্রটি। 

আরও পড়ুন: Bardhaman: তৃণমূল কর্মী খুনের ঘটনায় গ্রেফতার দলেরই জেলা সাধারণ সম্পাদক

বাবা-মা বাড়ি ফিরলে, তাঁদের সবটা জানায় শিশুটির দাদা-দিদি। ছেলেকে প্রথমে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যান। তারপর সোজা গোলাবাড়ি থানায়। গৃহশিক্ষকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়। কিন্তু পুলিস প্রথমে বিষয়টিকে গুরুত্ব দেয়নি বলে অভিযোগ। এদিন হাওড়ার পুলিস কমিশনারের সঙ্গে দেখা করেন শিশুটির বাবা-মা। পুলিস কমিশনার নির্দেশে নড়েচড়ে বসে গোলাবাড়ি থানার পুলিস। তদন্ত শুরু হয়েছে, তবে অভিযুক্তকে গ্রেফতার করা যায়নি এখনও। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.