Kalna Death: ঘাতক সেই মোবাইলই! হুগলিতে ট্রেনের ধাক্কায় মৃত্যু দ্বাদশ শ্রেণির ছাত্রীর

বেশ কয়েকবার হর্ন বাজিয়েছিলেন ট্রেনের চালক। কিন্তু হর্নের আওয়াজ শুনতে পায়নি ওই কিশোরী! 

Updated By: Jan 12, 2023, 09:13 PM IST
Kalna Death:  ঘাতক সেই মোবাইলই! হুগলিতে ট্রেনের ধাক্কায় মৃত্যু দ্বাদশ শ্রেণির ছাত্রীর

সঞ্জয় রাজবংশী: ঘাতক সেই মোবাইলই! রেললাইন পেরনো সময়ে কানে ছিল হেডফোন। ট্রেনের ধাক্কা প্রাণ হারাল দ্বাদশ শ্রেণির ছাত্রী। দুর্ঘটনা ঘটল হুগলির সোমড়াবাজার স্টেশনের কাছে।

জানা গিয়েছে, মৃতের নাম সুচরিতা ঢক। বাড়ি, পূর্ব বর্ধমানের কালনার বালিয়া এলাকায়। কালনারই একটি স্কুলের দ্বাদশ শ্রেণীর ছাত্রী ছিল সুচরিতা। দিদির বিয়ে হয়েছে হুগলির সোমড়াবাজারে। দিন কয়েক আগে দিদির বাড়িতে গিয়েছিল ওই স্কুলছাত্রী। এদিন বিকেলে যখন বাড়ি ফিরছিলেন, তখনই ঘটল দুর্ঘটনা।

কীভাবে? প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, স্টেশনের কাছে কানে হেডফোন লাগিয়েই রেললাইনে পেরোচ্ছিল সুচরিতা। এদিকে ততক্ষণে ওই লাইনে ট্রেন চলে এসেছে! বেশ কয়েকবার হর্ন বাজিয়েছিলেন ট্রেনের চালক। কিন্তু হর্নের আওয়াজ শুনতে পায়নি ওই কিশোরী। শেষপর্যন্ত ট্রেন সজোরে ধাক্কা দিলে, ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

আরও পড়ুন: Islampur: রুজির টানে বাংলা ছেড়ে পানিপথে, ভয়ংকর পরিণতি ৪ সন্তান-সহ ইসলামপুরের দম্পতির

এদিকে কলকাতা সেলফি তুলতে দিয়ে গঙ্গায় তলিয়ে গিয়েছে এক কলেজ ছাত্র। পরিবারের লোকেরা জানিয়েছেন, কলেজে যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়েছিলেন তিনি, কিন্তু আর ফেরেননি। পরে জানা যায়, বাগবাজার লক গেটের কাছে ৭ বন্ধুর সঙ্গে ঘুরতে যান ওই কলেজ ছাত্র। এরপর সেলফি তুলে গিয়ে পড়ে যা গঙ্গায়!   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.