Malda Rape: বাড়ি থেকে বেরোতেই বিপদ! মালদহে ফের ধর্ষণ স্কুলছাত্রীকে

মাঠে হাত-পা বেঁধে যৌন নির্যাতন! হাসপাতালে ভর্তি নির্যাতিতা।  থানায়  অভিযোগ দায়ের করেছেন পরিবারের লোকেরা। অভিযুক্ত পলাতক।

Updated By: Jun 28, 2022, 06:43 PM IST
Malda Rape: বাড়ি থেকে বেরোতেই বিপদ! মালদহে ফের ধর্ষণ স্কুলছাত্রীকে

রণজয় সিংহ: ব্যবধান মাত্র তিন দিনের। ফের স্কুল ছাত্রীকে ধর্ষণ মালদহে! অভিযুক্ত পলাতক। আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা। উদ্বিগ্ন প্রশাসন। পুরাতন মালদার পর এবার হরিশ্চন্দ্রপুরে। 

ঘটনাটি ঠিক কী? পরিবারের লোকদের অভিযোগ, রাতে শৌচকর্মের জন্য বাড়ির বাইরে বেরিয়েছিল ওই স্কুল ছাত্রী। তখন তাকে তুলে নিয়ে যায় সুলতান আনসারি নামে গ্রামেরই এক যুবক। মাঠে হাত-পা বেঁধে তার উপর যৌন নির্যাতন চালায় অভিযুক্ত। এরপর যখন ওই কিশোরী অসুস্থ হয়ে পড়ে, তখন আবার তাকে নিজের বাড়িতে নিয়ে যায় সুলতান। সেখানে বেশ কয়েকবার ধর্ষণ করে! 

আরও পড়ুন: Shukna Accident: চলন্ত স্কুটির উপরে এসে পড়ল বিশাল গাছ, ঘটনাস্থলেই থেঁতলে গেলেন ২ আরোহী

তারপর? সুযোগ বুঝে একসময়ে চিৎকার করতে শুরু করে নির্যাতিতা। ততক্ষণে খোঁজাখুঁজি শুরু করে দিয়েছেন বাড়ির লোক। এমনকী, গ্রামের অন্যন্যরাও ঘর থেকে বেরিয়ে পড়েছেন। পরিস্থিতি বেগতিক বুঝে চম্পট দেয় অভিযুক্ত সুলতান আনসারি। ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। হরিশ্চন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করেছেন পরিবারের লোকেরা।

আরও পড়ুন: Pathankot Firing: সেনায় যোগ ছিল স্বপ্ন! পাঠানকোটে সহকর্মীর গুলিতে নিহত বাংলার জওয়ানও

দিন কয়েক আগে পুরাতন মালদহে নিখোঁজ হয়ে গিয়েছিল বছর ষোলোর এক নাবালিকা। প্রেমিককে গ্রেফতার করে পুলিস। জেরায় খুনে কথা স্বীকারও করে নেয় সে। পুকুর থেকে উদ্ধার হয় ওই কিশোরীর দেহ। শুধু তাই নয়, ময়নাতদন্তের রিপোর্টে জানা যায়, খুনের আগে ধর্ষণ করা হয়েছিল ওই ছাত্রীকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.