Udayan Guha niece Joins BJP: ভাগ্নি যোগ দিলেন তৃণমূলে, মুখ খুললেন মন্ত্রী উদয়ন গুহ

আজ ভেটাগুড়িতে তৃণমূলের বিক্ষোভ কর্মসূচিকে ঘিরে তোলপাড় জেলা রাজনীতি। নিশীথ প্রমাণিকের বাড়ির সামনে তৃণমূলের বিক্ষোভের পাল্টা হিসেবে আজ রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার জানিয়েছেন, আগামী ৪৮ ঘণ্টার মধ্যেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ি ঘেরাও করা হবে

Updated By: Feb 19, 2023, 06:13 PM IST
Udayan Guha niece Joins BJP: ভাগ্নি যোগ দিলেন তৃণমূলে, মুখ খুললেন মন্ত্রী উদয়ন গুহ

দেবজ্যোতি কাহালি: কোচবিহারের ভেটাগুড়িতে রবিবার নিশীথ প্রামাণিকের বাড়ির সামনে বিক্ষোভ দেখাচ্ছিলেন তৃণমূল কংগ্রেস। তৃণমূল কংগ্রেসের ওই জমাটি কর্মসূচিতে যোগ দিয়েছিলেন রাজ্যের মন্ত্রী উদয়ন গুহ। আর ওই কর্মসূচি যখন চলছে তখন তাঁরই ভাগ্নি যোগ দিলেন বিজেপিতে। এনিয়ে চাঞ্চল্য সৃষ্টি হল জেলা রাজনীতিতে।

আরও পড়ুন-মমতার বাঁকুড়ার সভার খরচ ৭৮ লাখ টাকা! তোপ শুভেন্দুর, পাল্টা মোদী প্রসঙ্গ টানল তৃণমূল

রবিবার কোচবিহারে বিজেপির পার্টি অফিসে গিয়ে বিজেপির পতাকা তুলে নেন উদয়ন গুহর ভাগ্নি উজ্জয়িনী রায়। সূত্রের খবর, কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের সঙ্গে উজ্জয়িনীর বহুদিন ধরেই যোগাযোগ ছিল। শেষপর্য়ন্ত রবিবার বিজেপিতেই যোগ দিলেন তিনি। কেন বিজেপিতে যোগদান? উজ্জয়িনী বলেন, নরেন্দ্র মোদীর আদর্শে অনুপ্রাণিত হয় তিনি বিজেপিতে যোগ দিয়েছেন। এক্ষেত্রে যদি কোনও বাধা আসে তাহলে তিনি তাঁর মামা উদয়ন গুহর সঙ্গে কথা বলবেন।

খোদ উদয়ন গুহর ভাগ্নি একেবারে বিরোধী শিবিরে যোগ দেওয়া কি তাঁর জন্য ধাক্কা নয়? এনিয়ে উদয়ন গুহ বলেন, রোজই কেউ বিজেপি থেকে বেরিয়ে যায়। কেউ যোগ দেয়। ওইসব ক্ষেত্রে আমার যেমন প্রতিক্রিয়া থাকে না তেমনি এক্ষেত্রেও আণার কোনও প্রতিক্রিয়া নেই। কারণ ওর সঙ্গে আমার কোনও যোগাযোগ নেই, কোনও সম্পর্ক নেই। আমার মনে হয় গত ৫-৬ বছরে ওকে সামনাসামনি দেখিনি। ও যদি আমার খুব ঘনিষ্ঠও হতো এবং বিজেপিতে যেত তাহলেও কোনও কিছু এসে যেত না। কারণ কে কী রাজনীতি করবে তা একান্তভাবেই তার ব্যাপার। এককথায় ব্যক্তিগতভাবে এনিয়ে আমার কোনও প্রতিক্রিয়া নেই।

উল্লেখ্য, আজ ভেটাগুড়িতে তৃণমূলের বিক্ষোভ কর্মসূচিকে ঘিরে তোলপাড় জেলা রাজনীতি। নিশীথ প্রমাণিকের বাড়ির সামনে তৃণমূলের বিক্ষোভের পাল্টা হিসেবে আজ রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার জানিয়েছেন, আগামী ৪৮ ঘণ্টার মধ্যেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ি ঘেরাও করা হবে। অন্যদিকে, বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ বলেন, দল নির্দেশ দিলে অভিষেককে ২ মিনিটে তার দিল্লির বাড়ি থেকে উত্খাত করে ছাড়ব। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.