বিরিয়ানির অর্ডার দিয়ে দোকান মালিকের চোখে লঙ্কার গুঁড়ো, গলায় চাকু চালাল যুবক!

আহত দেবু ভৌমিককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। তবে রাকেশ কেন এমন কাজ করল, তা স্পষ্ট নয়। 

Updated By: Sep 24, 2019, 10:43 AM IST
বিরিয়ানির অর্ডার দিয়ে দোকান মালিকের চোখে লঙ্কার গুঁড়ো, গলায় চাকু চালাল যুবক!

নিজস্ব প্রতিবেদন:  রাতে দোকানে ঢুকে বিরিয়ানি অর্ডার দিয়েছিল বছর আঠেরোর যুবকটি। দোকানের মালিক তখনও বোঝেননি কী করতে পারে সে। আচমকাই দোকান মালিকের চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে গলায় ধারালো অস্ত্র চালিয়ে দেয় ওই যুবক। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে কৃষ্ণনগরে। পুলিস অভিযুক্তকে গ্রেফতার করেছে। আহত দোকান মালিক হাসপাতালে ভর্তি।

 

জানা গিয়েছে, রাকেশ দাস নামে ওই যুবক রবিবার রাতে দেবু ভৌমিকের বিরিয়ানির দোকানে যায়। দোকানে তখন আরও বেশ কয়েকজন ক্রেতা ছিলেন। রাকেশ একটি বিরিয়ানির অর্ডার দেয়। দোকানমালিক যখন অন্যান্য ক্রেতাদের সঙ্গে কথা বলছিলেন, তখন আচমকাই তাঁর চোখে রাকেশ লঙ্কার গুঁড়ো ছিটিয়ে দেয় বলে অভিযোগ। এরপর পকেট থেকে একটি ধারালো চাকু বার করে তাঁর গলায় চালিয়ে দেয়। স্থানীয়দের তত্পরতায় ধরা পড়ে যায় রাকেশ। পরে তাকে পুলিসের হাতে তুলে দেওয়া হয়।

কুপ্রস্তাবে সাড়া না মেলায় গৃহবধূর গোপনাঙ্গে অ্যাসিড ছোড়ার পর অস্ত্র নিয়ে হামলা!

আহত দেবু ভৌমিককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। তবে রাকেশ কেন এমন কাজ করল, তা স্পষ্ট নয়। প্রাথমিকভাবে পুলিসের অনুমান, টাকা লুঠ করার উদ্দেশেই এই কাজ করে থাকতে পারে রাকেশ। নাকি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে, তাও খতিয়ে দেখছে পুলিস। রাকেশকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

.