Manipur Violence: মণিপুর থেকে ছাত্রীকে ফেরাল রাজ্য, বাড়িতে গেলেন মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য..

'মণিপুরে হিংসা ম্যানমেড'। কেন্দ্রকে নিশানা করেছেন মুখ্যমন্ত্রী। পরিস্থিতির উপর নজর রাখতে নবান্নে কন্ট্রোলরুম।

Updated By: May 9, 2023, 08:51 AM IST
Manipur Violence: মণিপুর থেকে ছাত্রীকে ফেরাল রাজ্য, বাড়িতে গেলেন মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য..

শ্রেয়সী গঙ্গোপাধ্যায়: অগ্নিগর্ভ মণিপুর। রাজ্য সরকারের সাহায্য়ে বাড়ি ফিরল বাংলার এক ছাত্রী। রাতেই তাঁর সঙ্গে সাক্ষাৎ করলেন রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। বললেন, 'মুখ্য়মন্ত্রীর জন্যই এটা সম্ভব হল'।

'মণিপুরে হিংসা ম্যানমেড'। কেন্দ্রকে নিশানা করেছেন মুখ্যমন্ত্রী। তাঁর প্রশ্ন, 'উত্তর-পূর্ব ভারত জ্বলছে। আমরা উদ্বিগ্ন। রাজনীতি আগে না কি মানুষের জীবন'? মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, 'কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বাংলায় আসছেন ভাল কথা, কিন্তু মণিপুরে যাচ্ছেন না কেন? স্বরাষ্ট্রমন্ত্রীর বাংলায় না এসে মণিপুরে যাওয়া উচিত'। শুধু তাই নয়, পরিস্থিতির উপর নজর রাখতে কন্ট্রোলরুমও খোলা হয়েছে নবান্নে।

আরও পড়ুন: Manipur Violence: পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে; রাত হলেই বোমা-গুলির শব্দে থাকা দায়, মণিপুর থেকে ফিরে বললেন আতঙ্কিত ৮৬ পড়ুয়া

এদিকে নিউ ব্যারাকপুর থেকে মণিপুরের একটি বিশ্ববিদ্য়ালয়ে পড়তে গিয়েছিলেন দিশারী বিশ্বাস নামে এক তরুণী। শহরের ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা তিনি। ভিনরাজ্যে অশান্তিকে আটকে পড়েছিলেন তিনি। মেয়েকে ফিরিয়ে আনতে চন্দ্রিমা ভট্টাচার্যের সঙ্গে যোগাযোগ করেন পরিবারের লোকেরা। তিনি মুখ্যমন্রির সঙ্গে যোগাযোগ করলে তৎক্ষণাৎ ব্যবস্থা নেন মুখ্যমন্ত্রী। শেষপর্যন্ত ঘরে ফিরল দিশারী। সে নিজেও জানিয়েছে এত দ্রুত ফির আসতে পেরে খুশি সে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.