মামীকে শ্লীলতাহানীর চেষ্টার অভিযোগ ভাগ্নের, মারধরে অভিযুক্ত শ্বশুরবাড়ি

মারধর করার ফলে শক্তিনগর জেলা হাসপাতালে ভর্তি ছিলেন গৃহবধূ

Updated By: May 10, 2022, 06:38 PM IST
মামীকে শ্লীলতাহানীর চেষ্টার অভিযোগ ভাগ্নের, মারধরে অভিযুক্ত শ্বশুরবাড়ি
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: মামীকে শীলতাহানির চেষ্টা অভিযোগ ভাগ্নের বিরুদ্ধে। গৃহবধূকে মারধরের অভিযোগ শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্বে। 

বিয়ের পর থেকেই শ্বশুরবাড়ির বিরুদ্ধে অত্যাচারের অভিযোগ তুলেছেন গৃহবধূ। তাঁর অভিযোগ স্বামী কর্মসূত্রে কেরলে থাকার সুযোগ নিয়ে তাঁকে বার বার শীলতাহানি এবং ধর্ষণের চেষ্টা করে ননদের ছেলে উজ্জ্বল সরকার। অবশেষে মঙ্গলবার থানার দ্বারস্থ হলেন ওই গৃহবধূ। তার শ্বশুরবাড়ি, স্বামী এবং ননদের ছেলের নামে অভিযোগ জানিয়েছেন তিনি।

গৃহবধূর অভিযোগ চার বছর আগে বিয়ের পর থেকেই অশান্তি শুরু হয়। এমনকি বেশ কয়েকবার তাঁকে হত্যার চেষ্টা করা হয়েছে বলেও অভিযোগ করেছেন তিনি। তিনি আরও বলেন যে পরবর্তীতে ননদের ছেলে বাড়িতে আসতে শুরু করে রোজ এবং স্বামী শ্বশুর-শাশুড়ির সামনেই তাঁর শীলতাহানি করে। 

মারধর করার ফলে শক্তিনগর জেলা হাসপাতালে ভর্তি ছিলেন গৃহবধূ। হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মা লক্ষ্মী হালদারকে নিয়ে সোজা কৃষ্ণনগর কোতোয়ালি থানায় হাজির হন অভিযোগ জানাতে। 

আরও পড়ুন: মোবাইল ফোন খারাপ, 'অবসাদে' আত্মঘাতী সপ্তম শ্রেণির ছাত্রী!

গৃহবধূ জানিয়েছেন যে তাঁর স্বামিও তাঁকে হুমকি দেন যাতে দিদির ছেলে অথবা কারোর নামে অভিযোগ করলে থানায় যত টাকা লাগবে তত টাকা দিয়েই তিনি সকলকে ছাড়িয়ে আনবেন। দুবছরের কন্যা সন্তান রয়েছে ওই গৃহবধূর। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.