মোবাইল ফোন খারাপ, 'অবসাদে' আত্মঘাতী সপ্তম শ্রেণির ছাত্রী!

মোবাইল ফোন খারাপ হয়ে যাওয়ায় অবসাদেই কি আত্মঘাতী কিশোরী নাকি এর পিছনে রয়েছে অন্য কোনও কারণ? 

Updated By: May 10, 2022, 06:18 PM IST
মোবাইল ফোন খারাপ, 'অবসাদে' আত্মঘাতী সপ্তম শ্রেণির ছাত্রী!
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: মোবাইল ফোন খারাপ। তার জেরেই কি 'অবসাদে' আত্মঘাতী সপ্তম শ্রেণির ছাত্রী? ১৩ বছরের এক কিশোরীর আত্মহত্যার ঘটনায় চাঞ্চল্য ছড়াল ঝাড়গ্রাম জেলার সাঁকরাইলে। 

সাঁকরাইলের পাথরা গ্রামে বাড়ির ছাদেই এদিন গলায় ওড়নার ফাঁস দেওয়া অবস্থায় উদ্ধার হয় সপ্তম শ্রেণির ছাত্রীর ঝুলন্ত দেহ। খবর পেয়ে সাঁকরাইল থানার পুলিস ঘটনাস্থলে এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে সাঁকরাইলের পাথরা এলাকায়। আত্মঘাতী ছাত্রী পাথরা জয়চন্ডী হাইস্কুলে পাঠরত ছিল।

ওই ছাত্রীর মা জানিয়েছেন, ২-৩ ধরে‌ মেয়ের মন ভালো ছিল না। মোবাইল ‌ফোনটি খারাপ হয়ে পড়েছিল। মোবাইল ফোন ঠিক করার জন্য বাড়িতে বার বার বলছিল সে। সকাল থেকে সবকিছু ঠিকঠাক-ই ছিল। দুপুর নাগাদ হঠাৎই বাড়ির ছাদে ফাঁস লাগানো অবস্থায় ঝুলন্ত দেহ দেখতে পান পরিবারের লোকেরা। 

এই ঘটনার পর শোকাহত গোটা পরিবার। কীসের জন্য আত্মঘাতী হল ১৩ বছরের ছাত্রী? এই প্রশ্নের উত্তরে ধোঁয়াশা ছড়িয়েছে। ধন্দে পরিবারও। মোবাইল ফোন খারাপ হয়ে যাওয়ায় অবসাদেই কি আত্মঘাতী কিশোরী নাকি এর পিছনে রয়েছে অন্য কোনও কারণ? তা খতিয়ে দেখছে সাঁকরাইল থানার পুলিস।

আরও পড়ুন, BSF: কয়েক মুহূর্তের অসতর্কতা, BSF কনস্টেবলের ইনসাস রাইফেল নিয়ে বাংলাদেশ পালাল চোর!

Deganga: ঝড়ের আগেই আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু

Bankura: মাওবাদী সন্দেহে ফের গ্রেফতার বাঁকুড়ায়, তোলা হল আদালতে

.