Malda: কন্যা হওয়ায় 'ফেলনা' স্ত্রী, হাসপাতালে রেখে পালানোর অভিযোগ স্বামীর বিরুদ্ধে

এক বছর আগে তরুণীর বাড়ির অমতে প্রেম করে বিয়ে করেন তারা

Updated By: Dec 3, 2021, 01:10 PM IST
Malda: কন্যা হওয়ায় 'ফেলনা' স্ত্রী, হাসপাতালে রেখে পালানোর অভিযোগ স্বামীর বিরুদ্ধে
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: কন্যা সন্তান হওয়ায় গৃহবধূকে এক বেসরকারি হাসপাতালে ফেলে রেখে পালালো স্বামী। মালদার এক বেসরকারি হাসপাতালে এই ঘটনা ঘটেছে। ঘটনার ২২ দিন পরে মালদা জেলা পুলিশের তৎপরতায় সেই বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষের উদ্যোগে ওই গৃহবধূকে নিয়ে যাওয়া হল হোমে।

জানা গিয়েছে ২১ বছরের ওই গৃহবধূর নাম পূজা মার্ডি। তাঁর স্বামী সুরজ বেসরা পেশায় শ্রমিক। তাদের বাড়ি বালুরঘাটের মঙ্গলপুর গ্রামে। পরিবারের সূত্রে জানা গিয়েছে, এক বছর আগে তরুণীর বাড়ির অমতে প্রেম করে বিয়ে করেন তারা। ১২ নভেম্বর প্রসব যন্ত্রণা নিয়ে মালদার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন পুজা। কন্যা সন্তানের জন্ম দেওয়ার পরেই গত ২২ দিন ধরে পরিবারের কোনও সদস্য তার সঙ্গে দেখা করতে আসেনি।

আরও পড়ুন: Weather Today: জাওয়াদের আগেই বাড়ল তাপমাত্রা, বইবে ঝোড়ো হাওয়া

এই পরিস্থিতিতে তিনি হাসপাতাল কর্তৃপক্ষকে জানেন, সুরজের বাড়ি থেকে পুত্র সন্তান চেয়েছিল। কিন্তু কন্যা সন্তান জন্ম হওয়ার কারণেই তাকে এই বেসরকারি হাসপাতালে ফেলে রেখে চলে গিয়েছে বাড়ির লোক এমনটাই জানান তিনি। ঘটনার কথা শুনে বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষ ২২ দিন ধরে তার চিকিৎসা করে। এরপর তারা মালদা জেলা পুলিশ সুপারের সঙ্গে কথা বলে তাকে একটি সরকারি হোমে রাখার ব্যবস্থা করেছে। পুলিস এবং হাসপাতালের তরফে তরুণীর পরিবারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও সেটা সম্ভব হয়নি বলেই জানা গেছে। 

জেলা পুলিস সুপারের তৎপরতায় ঘটনার তদন্ত শুরু হয়েছে। দক্ষিন দিনাজপুরের আধিকারিকদেরও ঘটনার কথা জানানো হয়েছে। পরিবারের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেই জানা গেছে পুলিস সূত্রে। বাড়ির অমতে বিয়ে করায় তরুনীর পরিবারের সঙ্গে তাঁর কোনও যোগাযোগ নেই বলেই জানা গেছে।     

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.