আদিবাসী তরুণীকে গণধর্ষণের অভিযোগ, আটক ২

বছর একুশের ওই আদিবাসী তরুণীর বাড়ি নতুন বাজার এলাকায়। 

Updated By: Mar 5, 2019, 02:10 PM IST
আদিবাসী তরুণীকে গণধর্ষণের অভিযোগ, আটক ২

নিজস্ব প্রতিবেদন: আদিবাসী  তরুণীকে গণধর্ষণের করে রাস্তার ধারে ফেলে রাখার অভিযোগ। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য  মেদিনীপুরের লালদিঘিপাড় এলাকায়। ঘটনায় ২ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিস।

 

বছর একুশের ওই আদিবাসী তরুণীর বাড়ি নতুন বাজার এলাকায়। তাঁর বিয়ে হলেও, সেই সম্পর্ক  ভেঙে যাওয়ার পর থেকে দাদাদের কাছেই থাকতেন তিনি। এলাকাতেই পরিচারিকার কাজ করতেন ওই তরুণী। গত রবিবার হবিবপুরে তিনি দিদির বাড়িতে যান। সেখান থেকে সোমবার ফেরার কথা ছিল তাঁর। কিন্তু নির্দিষ্ট সময় পেরিয়ে যাওয়ার পরও তিনি বাড়ি না ফেরার পরিবারের সদস্যরা খোঁজ শুরু করেন। সম্ভাব্য সমস্ত জায়গা ও আত্মীয়দের বাড়িতেও তাঁকে খুঁজে পাওয়া যায় না। এরপর মেদিনীপুর কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করেন তাঁরা।  পুলিস এলাকায় খোঁজ শুরু করে।

আরও পড়ুন: সেনাবাহিনীর গায়ে বিজেপির পতাকা লাগাতে দেব না: ডেরেক

সোমবার রাতে  লালদিঘি এলাকায় জঙ্গলের ধার থেকে ওই তরুণীকে অচৈতন্য অর্ধনগ্ন অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিস। পরে তাঁকে উদ্ধার করে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর মেডিক্যাল টেস্ট করানো হয়। খবর দেওয়া হয় পরিবারে।  তরুণীর পরিবার গণধর্ষণের অভিযোগ দায়ের করেছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। অভিযোগের ভিত্তিতে  দু’জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

.