Abhishek Banerjee: 'আমি হলে দুটো জিনিস করতাম', ছবি বিতর্কে হিরণকে কী পরামর্শ অভিষেকের?

ক্যামাক স্ট্রিটে অভিষেকের অফিসে বসে হিরণ! ভাইরাল ছবি।'এটা ডিজিটাল যুগ, আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্সের যুগ। যে কোনও জিনিস যে কোনও ভাবেই করা যায়', দাবি খড়গপুরের বিজেপি বিধায়কের।

Updated By: Jan 28, 2023, 07:38 PM IST
Abhishek Banerjee: 'আমি হলে দুটো জিনিস করতাম', ছবি বিতর্কে হিরণকে কী পরামর্শ অভিষেকের?

প্রবীর চক্রবর্তী: তৃণমূল যোগের জল্পনায় জল ঢেলেছেন। বিকৃত ছবি ছড়ানোর অভিযোগে এবার বিজেপি বিধায়ক হিরণকে আদালতের দ্বারস্থ হওয়ার পরামর্শ দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বললেন, 'আমি অনেক কিছুই প্রকাশ করতে পারি। কিন্তু সেটা অনৈতিক হবে। এক মিনিটেই দাবি নস্যাৎ করে দিতে পারি, কিন্তু আমি সেটা করব না'।

রাজ্যে 'দিদির দূত' কর্মসূচি শুরু হওয়ার পর নিজের সংসদীয় এলাকায় অভিষেক। এদিন নোদাখালিতে দলীয় প্রতিনিধি ও প্রশাসনের আধিকারিকের সঙ্গে পর্যালোচনা করলেন তিনি। বৈঠক শেষে ডায়মন্ড হারবারের সাংসদ বলেন, '২০২২ সালের ১৮ জুন একডাকে অভিষেক প্রকল্প চালু করেছিলাম। ৬ মাসে প্রায় ৮ লক্ষ ফোন এসেছে। ফোনে পাওয়া অভিযোগের ৮০ শতাংশ কাজ হয়েছে। বাকি কাজও দ্রুত সম্পূর্ণ করা হবে'।

আরও পড়ুন: Abhishek Banerjee: বিরোধীরা মনোনয়ন জমা দিতে না পারলে কী হবে? শুভেন্দুর কাজ সহজ করে দিলেন অভিষেক

এদিকে বিজেপি বিধায়ক হিরণকে জোর জল্পনা চলছিল রাজনৈতিক মহলে। কেন? একটি ছবি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ছবিতে ক্যামাক স্ট্রিটে অভিষেকের অফিসে তৃণমূল নেতা অজিত মাইতির সঙ্গে বসে থাকতে দেখা গিয়েছে খড়গপুরের বিধায়ককে। এদিন হিরণ বলেন,  'গরিব, বঞ্চিত মানুষ পদ্মফুলে ভোটে দিয়ে আমাকে বিধানসভা পাঠিয়েছেন। বিজেপি ছাড়ার কোনও প্রশ্ন নেই'।  ছবি ভাইরাল হল কীভাবে? হিরণের জবাব, 'এটা ডিজিটাল যুগ, আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্সর যুগ। যে কোনও জিনিস যে কোনও ভাবেই করা যায়। কাল হয়তো দেখবেন আমরা হতে অন্য কোনও দলরে পতাকা রয়েছে'। 

অভিষেক বলেন, 'আমি যদি হিরণ চট্টোপাধ্যায়ের জায়গায় হতাম, আমার যদি কেউ ফেক ছবি বের করত, আমি দুটো জিনিস করতাম। একটা ফৌজদারি মামলা আর একটা মানহানির মামলা। হিরণকে অনুরোধ করব, এই দুটো করার জন্য'। 

রাজভবনে হাতেখড়ি অনুষ্ঠানকে স্বাগত জানিয়েছেন অভিষেক। তিনি মতে, 'আমি কোনও রাজনৈতিক তরজা দেখছি না। আগে যিনি রাজ্যপাল ছিল, তাঁরও এমন উদ্যোগ নেওয়া উচিত, যেকোনও কারণেই হোক নেননি'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.