Abhishek Banerjee: বিরোধীরা মনোনয়ন জমা দিতে না পারলে কী হবে? শুভেন্দুর কাজ সহজ করে দিলেন অভিষেক

খড়গপুরের বিজেপি বিধায়ক হিরণের সঙ্গে তৃণমূল নেতা অজিত মাইতির ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। সেই ছবি তোলার সময় ও তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার কথা আজ অস্বীকার করেছেন হিরণ। বিজেপি বিধায়কের দাবি, ওই ছবি ভুয়ো

Updated By: Jan 28, 2023, 06:22 PM IST
Abhishek Banerjee:  বিরোধীরা মনোনয়ন জমা দিতে না পারলে কী হবে? শুভেন্দুর কাজ সহজ করে দিলেন অভিষেক

প্রবীর চক্রবর্তী: মনোনয়ন জমা দেওয়া নিয়ে বিরোধীদের বড়সড় আশ্বাস দিলেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। শনিবার দক্ষিণ ২৪ পরগনার নোদাখালিকে দলের এক পর্যালোচনা বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিচ্ছিলেন অভিষেক। সেখানেই তাঁকে প্রশ্ন করা হয়, শুভেন্দু অধিকারী বলছেন এখানে বিরোধীদের সভা করতে দেওয়া হয় না। ভোটে মনোনয়ন দিতে বাধা দেওয়া হয়। ওই কথা শুনে অভিষেক বলেন, এরকম কিছু হলে সব দায়িত্ব আমার। আমি দাঁড়িয়ে থেকে মনোনয়ন দেওয়াব।

আরও পড়ুন-তিলজলাতে ঠিকাদারের রহস্যমৃত্যু! থানায় আত্মসমর্পণ অভিযুক্তের

অভিষেকের প্রশ্ন, বিরোধীদের যদি সভা করতে না দেওয়া হয় তাহলে শুভেন্দু সভা করলেন কীভাবে? যেখানে নমিনেশন দেওয়া নিয়ে সমস্যা হবে সেখানে 'এক ডাকে অভিষেক'-এর নম্বরটি দিয়ে দেবেন। যেখানে নমিনেশনে সমস্যা হয়েছে সেখানে আমি দাঁড়িয়ে থেকে নমিনেশন দেওয়াব। কিন্তু আগে প্রার্থী তৈরি করতে বলুন ওদের। যেখানে সমস্যা হবে সেখানে আমাকে ফোন করে জানান। প্রার্থী বাছাই করার দায়িত্ব ওঁর। তৃণমূল প্রার্থী সাপ্লাই করতে পারবে না। সত্তর হাজার বুথ রয়েছে। ফলে সত্তর হাজার প্রার্থী লাগবে। সেই তালিকা আগে তৈরি করুন।

খড়গপুরের বিজেপি বিধায়ক হিরণের সঙ্গে তৃণমূল নেতা অজিত মাইতির ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। সেই ছবি তোলার সময় ও তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার কথা আজ অস্বীকার করেছেন হিরণ। বিজেপি বিধায়কের দাবি, ওই ছবি ভুয়ো। এনিয়েও অভিষেক বলেন, আমি যদি হিরণ চট্টোপাধ্যায় হতাম এবং আমার ছবি যদি কেউ ছড়িয়ে দিত তাহলে আমি মামলা করতাম। হিরণকে অনুরোধ করব এটা করার জন্য।  একটা ক্রিমিনাল কেস করা হোক। আর একটা মানহানির মামলা হোক। 

হিরণ অভিযোগ করেছেন, দেব গোরু পাচারকাণ্ডে ধৃত এনামুলের টাকায় ছবি করেছেন। এনিয়ে তদন্ত হচ্ছে। অভিযোগ প্রমাণ হলে দেবের জেল হবে। পাশাপাশি জড়িয়ে যাবেন মিঠুনও। এনিয়েও সরব হন অভিষেক। তিনি বলেন, মিঠুন চক্রবর্তী তো ওঁর দলে রয়েছেন। তাই আগে ওঁকে বোঝান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.