দিদিকে বলো মিটিংয়ে দলে 'ভালো মানুষ'দের আনার ডাক অভিষেকের

ডিসেম্বর মাস অবধি 'দিদিকে বলো'তে যার যা বাকি আছে, তা শেষ করে ফেলার নির্দেশ দেওয়া হয়েছে।

Updated By: Nov 18, 2019, 06:28 PM IST
দিদিকে বলো মিটিংয়ে দলে 'ভালো মানুষ'দের আনার ডাক অভিষেকের

নিজস্ব প্রতিবেদন :  আমতলায় 'দিদিকে বলো'-র রিভিউ মিটিং থেকে 'ভালো মানুষ'দের দলে যুক্ত করার ডাক দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আমতলার মিটিংয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, সমাজে যাঁদের পরিচয় আছে। যাঁরা মানুষকে প্রভাবিত করতে পারেন। এমন মানুষকে দলের সঙ্গে যুক্ত করুন। আমতলা মিটিংয়ে একথা বলেন প্রশান্ত কিশোরও।

জানা যাচ্ছে, ডিসেম্বর মাস অবধি 'দিদিকে বলো'তে যার যা বাকি আছে, তা শেষ করে ফেলার নির্দেশ দেওয়া হয়েছে। আজ আমতলায় দিদিকে বলো-র রিভিউ মিটিং ছিল। হাওড়া, হুগলি জেলার বিধায়ক থেকে কাউন্সিলার সবাই উপস্থিত ছিলেন সেই বৈঠকে। বৈঠকে ছাত্র, যুব, মাদার সবাইকে একসঙ্গে কাজ করার নির্দেশ দেওয়া হয়েছে। অন্যদিকে, মিটিংয়ে কাউন্সিলরদের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন হাওড়ার বিধায়করাই। আগামী কাল পরশু ও চলবে এই রিভিউ বৈঠক।

আরও পড়ুন, 'অন্ধেরিনগরি জঙ্গলরাজ চলছে, ভয় পেয়েছেন মমতা', কটাক্ষ বিজয়বর্গীয়

প্রসঙ্গত, ২৯ জুলাই 'দিদিকে বলো' শুরু হয়েছিল। প্রথমে বিধায়কদের টাস্ক দেওয়া হয়েছিল। তারপর জেলা সভাপতি, ব্লক সভাপতি, যুব নেতা ও কাউন্সিলদেরও টাস্ক দেওয়া হয়। এখন সেই কাজকর্ম কেমন চলছে, তার খোঁজ নিতেই এই 'দিদিকে বলো' রিভিউ মিটিং। বৈঠকে প্রত্যেক জেলাকে আলাদা আলাদা করে ডাকা হয়েছে। প্রতি জেলা থেকেই রিপোর্ট নেওয়া হবে। সেখানেই আজ হাওড়া জেলার রিপোর্ট নেওয়া হয়। তখনই কাউন্সিলরদের ভূমিকা নিয়ে প্রশ্ন তোলেন হাওড়া বিধায়করা।