Md Salim: 'পুজোর আগেই ভাইপো ও তার বউকে গ্রেফতার করতে হবে, নইলে ইডি-সিবিআই অফিস ঘেরাও'

Md Salim: বিতর্ক উস্কে দিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিদেশি বান্ধবীদের অ্যাকাউন্ট ভাড়া প্রসঙ্গও তোলেন সেলিম। বলেন, ভাবতে পারেন, বিদেশে ওদের মডেল বলে। অভিষেক বন্দ্যোপাধ্যায় জার্মান, ফ্রান্স, রাশিয়ার দেহব্যবসায়ীদের ব্যাঙ্ক অ্যাকাউন্ট ভাড়া নিয়েছে

Updated By: Aug 29, 2023, 06:24 PM IST
Md Salim: 'পুজোর আগেই ভাইপো ও তার বউকে গ্রেফতার করতে হবে, নইলে ইডি-সিবিআই অফিস ঘেরাও'

চম্পক দত্ত: মেদিনীপুরে দলের সভায় এবার ফের অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিশানা করলেন সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম। শুধু তাই নয় বিদেশি বান্ধবীর কথা তুলে তুললেন গ্রেফতারের দাবি। পাশাপাশি পুলিস প্রশাসনকেও হাঁশিয়ারি দিলেন। এমনকি ইডি-সিবিআই অফিস ঘোরাওয়ের হুঁশিয়ারিও দিলেন সিপিএম নেতা।

আরও পড়ুন-৩৮৩ পাতার চার্জশিট! সুতপা খুনে দোষী সাব্যস্ত সুশান্ত

মঙ্গলবার মেদিনীপুরের জেলাশাসক ও পুলিস সুপারকে ডেপুটেশন কর্মসূচিতে মহম্মদ সেলিম বলেন, পুজোর আগে মমতার ভাইপো, ভাইপোর বউ আর পরিবারের লোকজন সকলকে গ্রেফতার করতে হবে ইডি,সিবিআইকে। আর তা না হলে আমরা ইডি সিবিআই এর অফিস ঘেরাও করব । মঙ্গলবার মেদিনীপুরে দাঁড়িয়ে ইডি, সিবিআইকে এরকমই হুঁশিয়ারি দিলেন সিপিএমের রাজ্য সম্পাদক মহ: সেলিম ।

পঞ্চায়েতে ভোট লুঠ সরকারি আধিকারিক ও পুলিস প্রশাসনকে দলদাসে পরিণত করার প্রতিবাদে এদিনের এই ডেপুটেশন । জেলাশাসকের কার্যালয়ের বাইরে বিক্ষোভ সভায় বক্তব্য রাখতে গিয়ে সিপিএমের জেলা সম্পাদক মহঃ সেলিম প্রশাসনকে একহাত নেন। পাশাপাশি পুলিসকেও হুঁশিয়ারি দিয়ে বলেন, পুলিস নিরপেক্ষভাবে কাজ করুন। নতুবা আগামিদিনে এসপি অফিস, এসডিপিও অফিস, আইসি অফিসে যাতে তালা লাগাতে না হয় । পাশাপাশি পুলিসকে উদ্দেশ্য করে কটুক্তি করতে গিয়ে বলেন, মানুষ যদি একবার ক্ষেপে যায় তাহলে আপনাদের গায়ের জামা কাপড় খুলে নেবে। শুধু ভেতরের আন্ডারপ্যান্ট পরে থাকবেন। আর দেখবেন তৃণমূলের পতাকা পরে আছেন । শুধু পুলিস প্রশাসনকে নয় জেলা প্রশাসনকেও হুঁশিয়ারি দিয়েছেন মহঃ সেলিম ।

বিতর্ক উস্কে দিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিদেশি বান্ধবীদের অ্যাকাউন্ট ভাড়া প্রসঙ্গও তোলেন সেলিম। বলেন, ভাবতে পারেন, বিদেশে ওদের মডেল বলে। অভিষেক বন্দ্যোপাধ্যায় জার্মান, ফ্রান্স, রাশিয়ার দেহব্যবসায়ীদের ব্যাঙ্ক অ্যাকাউন্ট ভাড়া নিয়েছে। আর সেইখানে কয়লা পাচার, গোরু পাচার, আমপানের টাকা, একশো দিনের টাকা মেরে ওইসব বান্ধবীদের অ্যাকাউন্টে জমা করে দিয়েছে।  আমরা বলেছি এই লুঠের রাজত্ব চলবে না। মানুষ বিরুদ্ধে চলে গিয়েছে। পুলিসকেও বলছি, এভাবে মানুষও আপনাদের বিরুদ্ধে চলে যাবে।

এদিনের ডেপুটেশন শুরুর আগে মেদিনীপুর শহরের বিদ্যাসাগর হল প্রাঙ্গণ থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়। ওই মিছিলে পা মিলিয়েছিলেন যেমন সিপিএমের রাজ্য সম্পাদক মহঃ সেলিম সেরকম হাজির ছিলেন জেলা সম্পাদক সুশান্ত ঘোষ, রবীন দেব সহ সিপিআইএমের এক ঝাঁক নেতৃত্ব ।
 
বিক্ষোভ মঞ্চ থেকে নেমে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মহঃ সেলিমের বক্তব্য, পশ্চিমবঙ্গে তৃণমূল তৃণমূলকে গুলি করছে। এবার পুলিস পুলিসকে না গুলি করে সেটাই দেখতে হবে। তৃণমূলের সঙ্গে জুটলে এমনই হয়। পশ্চিমবঙ্গের ফাউন্ডেশন ডে মমতা আর বিজেপি করছে ।  আরে পশ্চিমবঙ্গের ফাউন্ডেশন তো নড়ে গিয়েছে। প্রতিষ্ঠা আমাদের সংস্কৃতি, ভাষা, সম্প্রীতি, উন্নয়ন। সব ফাউন্ডেশন নাড়িয়ে দিয়েছে বিজেপি আর তৃণমূল । এখন ফাউন্ডেশন ডে তামাশা, আমরা ওই তামাশায় নেই ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.