Abhiskek Banerjee: 'দশগুণ উৎসাহ নিয়ে নবজোয়ার কর্মসূচি শুরু করব', সিবিআই তলবে হুঁশিয়ারি অভিষেকের

'মাথানত করলে ইশ্বরের কাছে করব, ভগবানের কাছে করব, আর আগামীদিনে আপনাদের কাছে করব, আর কারও কাছে করব না'।

Updated By: May 19, 2023, 05:43 PM IST
Abhiskek Banerjee: 'দশগুণ উৎসাহ নিয়ে নবজোয়ার কর্মসূচি শুরু করব', সিবিআই তলবে হুঁশিয়ারি অভিষেকের

প্রবীর চক্রবর্তী: 'এরা চায় নবজোয়ার যাত্রাটা থমকে দিতে। বাঁকুড়ায় ঢুকেছি, আর নোটিশ দিয়েছে'। সোনামুখীর সভা থেকে সিবিআই-কে নিশানা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সঙ্গে হুঁশিয়ারি, 'সোমবার থেকে আরও দশগুণ উৎসাহ নিয়ে নবজোয়ার কর্মসূচি শুরু করব। যদি ক্ষমতা থাকে, আটকে দেখাক'।

হাইকোর্টে স্বস্তি মেলেনি। কুন্তল ঘোষ চিঠি মামলায় এবার অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নোটিশ পাঠাল সিবিআই। কবে হাজিরা? আগামীকাল, শনিবার সকাল ১১টা কলকাতায় নিজাম প্যালেসে হাজিরা দিতে বলা হয়েছে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদককে।

এদিকে তৃণমূলের নবজোয়ার কর্মসূচিতে এখন বাঁকুড়ায় অভিষেক। সূত্রের খবর, আজ, শুক্রবারই কলকাতায় ফিরছেন তিনি। এদিন সোনামুখীতে অভিষেক বলেন, 'সিবিআইয়ের অধিকার আছে আমাকে ডাকার। ভেবেছিলাম অন্তত ২টো দিন সময় দেবে। আইনজীবীরা বলল যাবেন না। আমি বললাম না যাব'।

আরও পড়ুন: সন্ধ্যেয় শহরে ঝেঁপে বৃষ্টির সম্ভাবনা, কালবৈশাখীর জেরে স্বস্তি নামতে পারে শহর থেকে জেলায়

আগামীকাল, বাঁকুড়ায় পাত্রসায়রের জনসভায় অভিষেকে বদলের ভার্চুয়ারি থাকবেন স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড বলেন, 'আমি রাজনীতি করি। আমার দায়বদ্ধতা মানুষের কাছে। মাথানত করলে ইশ্বরের কাছে করব, ভগবানের কাছে করব, আর আগামীদিনে আপনাদের কাছে করব, আর কারও কাছে করব না। আজকে কলকাতা ফিরছি। আগামিকাল সিবিআইয়ের মুখোমুখি হব'। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.