Birbhum: অনুব্রত জেলে যেতেই খোলসের বাইরে লাল ব্রিগেড, পুলিসকে গুরুতর হুমকি সিপিএমের

Birbhum: রাজনৈতিক মহলের মতে সিপিএম নেতার এমন হুমকি দেখে, এখন অনেকেই বলছেন অনুব্রত মন্ডল হীন বীরভূমে ধীরে ধীরে ক্ষমতা বৃদ্ধি পাচ্ছে বিরোধীদের  

Updated By: Apr 12, 2023, 12:27 PM IST
Birbhum: অনুব্রত জেলে যেতেই খোলসের বাইরে লাল ব্রিগেড, পুলিসকে গুরুতর হুমকি সিপিএমের

প্রসেনজিত মালাকার:  পুলিসকে হুমকি দিলেন এলাকার সিপিএম নেতা। তাঁর নিদান, পুলিসের বিরুদ্ধে জোট বাঁধুন। ওরা গ্রামে এলেই লাঠি,ঝাঁটানিয়ে বেরিয়ে আসুন। থানার সামনে দাঁডিয়েই ওই হুমকি দিলেন সিপিএম নেতা। অনুব্রত জেলে যেতেই খোসল ছেড়ে বেরিয়ে আসছে বিরোধীরা। গত সপ্তাহেই নানুরে বেশকিছু তৃণমূল নেতা-কর্মী কংগ্রেসে যোগ দিয়েছেন।  

আরও পড়ুন-নীতিশকে ফোন খাড়্গের, দিল্লি সফরে বিহারের মুখ্যমন্ত্রী 

বুধবার বীরভূমের দুবরাজপুরে পুলিসের বিরুদ্ধে একাধিক দাবি নিয়ে একটি স্মারকলিপি দেবার কর্মসূচি নেওয়া হয় সিপিএমের তারফে। আর সেই ডেপুটেশনের আগে বক্তব্য দিতে গিয়ে এবার পুলিসকেই সরাসরি হুমকি দিয়ে বসলেন দুবরাজপুর এলাকার সিপিএম নেতা পাশাপাশি সিপিএম এর জেলা কমিটির মেম্বার অরুন মিত্র। পাশাপাশি, তিনি চাঞ্চল্যকর অভিযোগও তুলেছেন পুলিসের বিরুদ্ধে। 

এদিন অরুণবাবু বলেন, দুবরাজপুর ও সদয়পুর থানার পুলিস ছোটখাটো বালি, কয়লা যারা সাইকেল করে নিয়ে যাচ্ছে তাদের ধরে টাকা নিচ্ছে। আর রাত্রে কোটি কোটি টাকার বালি কয়লা পাচার হচ্ছে তাদেরকে ধরছে টাকা নিয়ে নিচ্ছে। তাই গ্রামে গ্রামে মানুষরা জোট বাঁধুন। পুলিস বিনা কারণে ধরতে এলে লাঠি ঝাঁটা নিয়ে তাড়ান তাদের।। পুলিস ভাবছে আমরা কিছুই জানি না।। আমরা সব জানি।। এই পুলিশই সাম্প্রদায়িক দ্বন্দ্ব লাগাচ্ছে বলেও অভিযোগ তোলেন তিনি।

সিপিএম নেতা এদিন বলেন, পুলিস ও প্রশাসন যদি এক দিনের জন্য সরে যায় তাহলে পার্টিটা উঠে যাবে। তৃণমূল আর সর্ববারতীয় দল নয়। এটাও জেনে রাখুন পুলিস এখন তৃণমূলের ছোটখাট মস্তানের কথায় ওঠেবসে। পুলিস বিনা করাণ কাউকে যদি ধরতে যায় তাহলে তাদের তাড়া করুন। এই পুলিসের জন্য রাজ্যে সাম্প্রোদায়িক দাঙ্গা হচ্ছে। এদের প্রতিরোধ করতে হবে। তৃণমূল বুঝে নিয়েছে সংখ্যালঘুদের একটা বড় অংশ তাদের সঙ্গ ছড়েছে। সম্প্রীতির জন্য লড়াই করুন। পুলিসের বিরুদ্ধে জেহাদ ঘোষণা করুন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.