সেলফি সূত্রে বেলুড় ও লিলুয়া স্টেশনের মাঝে মর্মান্তিক দুর্ঘটনা

 সেলফি তুলতে গিয়ে বেখেয়াল। বেলুড় ও লিলুয়ার মাঝে ঘটে গেল মর্মান্তিক দুর্ঘটনা। আপ ব্যান্ডেল লোকালে ফিরছিলেন ৫ বন্ধু। প্রাথমিক অনুমান, সেলফি তুলতে দিয়ে একজনের মোবাইল ফোন পড়ে যায়। লিলুয়া স্টেশনের কাছে ওই বন্ধু ট্রেন থেকে ঝাঁপিয়ে নেমে পড়েন। বেলুড় স্টেশনে নেমে লাইন ধরে ওই বন্ধুকেই খুঁজতে আসছিলেন পাঁচ বন্ধু। তখনই পিছন থেকে গোঘাট-হাওড়া লোকাল ধাক্কা মারে তাদের। ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু হয়। একজন আহত হন। ট্রেন থেকে ঝাঁপ মারেন যে যুবক, তিনিও হাসপাতালে ভর্তি।

Updated By: Apr 13, 2017, 11:32 PM IST
সেলফি সূত্রে বেলুড় ও লিলুয়া স্টেশনের মাঝে মর্মান্তিক দুর্ঘটনা
প্রতীকী ছবি

ওয়েব ডেস্ক: সেলফি তুলতে গিয়ে বেখেয়াল। বেলুড় ও লিলুয়ার মাঝে ঘটে গেল মর্মান্তিক দুর্ঘটনা। আপ ব্যান্ডেল লোকালে ফিরছিলেন ৫ বন্ধু। প্রাথমিক অনুমান, সেলফি তুলতে দিয়ে একজনের মোবাইল ফোন পড়ে যায়। লিলুয়া স্টেশনের কাছে ওই বন্ধু ট্রেন থেকে ঝাঁপিয়ে নেমে পড়েন। বেলুড় স্টেশনে নেমে লাইন ধরে ওই বন্ধুকেই খুঁজতে আসছিলেন পাঁচ বন্ধু। তখনই পিছন থেকে গোঘাট-হাওড়া লোকাল ধাক্কা মারে তাদের। ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু হয়। একজন আহত হন। ট্রেন থেকে ঝাঁপ মারেন যে যুবক, তিনিও হাসপাতালে ভর্তি।

এদিকে, ভারতীয় রেলের ইতিহাসে এই প্রথমবার একটা আস্ত রেলওয়ে স্টেশন পরিচালনার দায়িত্ব তুলে দেওয়া হল বেসরকারি সংস্থার হাতে। স্টেশনটি মধ্যপ্রদেশের ভোপালের হাবিবগঞ্জ। 'দ্য কুইন্ট'-এর খবর অনুযায়ী, আজ স্বয়ং রেলমন্ত্রী সুরেশ প্রভু বিষয়টি জানিয়েছেন। হাবিবগঞ্জ স্টেশনের উন্নয়েন জন্য বেসরকারি সংস্থাটি দায়ভার নিলেও ওই স্টেশনে রেল চলাচল করাবে ভারতীয় রেলই। (আরও পড়ুন- ট্রেন লেট, ধুন্ধুমার কাণ্ড নুঙ্গি স্টেশনে)

.