Modiর সভা থেকে ফেরার পথে কর্মীর ওপর অ্যাসিড হামলা, গুলি, ইটবৃষ্টি, অভিযুক্ত TMC

কৃষ্ণনগরে (Krishnanagar) মোদীর (Narendra Modi) সভা থেকে ফেরার পথে দফায় দফায় হামলার অভিযোগ তৃণমূলের (TMC) বিরুদ্ধে।

Updated By: Apr 11, 2021, 09:21 AM IST
Modiর সভা থেকে ফেরার পথে কর্মীর ওপর অ্যাসিড হামলা, গুলি, ইটবৃষ্টি, অভিযুক্ত TMC

নিজস্ব প্রতিবেদন: অশান্তির আবহেই শেষ হয়েছে চতুর্থ দফার ভোট (WB Assembly Election)। রাজ্যে উত্তেজনা অব্যাহত। প্রধানমন্ত্রীর জনসভা থেকে ফেরার পথে বিজেপি কর্মীদের উপর অ্যাসিড হামলা, বাস ভাঙচুরের অভিযোগ উঠল।  শনিবার সন্ধে বেলা ঘটনাটি ঘটেছে নদিয়ায়। জানা গিয়েছে, তাপস সেন নামে এক বিজেপি (BJP) কর্মী ওপর সভা থেকে ফেরার পথে তাঁর উপর অ্যাসিড হামলা হয়। তাঁর পিঠে আঘাত লেগেছে। গুরুতর জখম অবস্থায় কৃষ্ণনগর জেলা হাসপাতালে ভর্তি নবদ্বীপের ওই বাসিন্দা। 

আরও পড়ুন:  WB Assembly Election 2021: জেলায় নেতা-নেত্রীদের প্রবেশে 'না', Mamata-র কোচবিহার সফরে নিষেধাজ্ঞা জারি কমিশনের

এ ছাড়া নাকাশিপাড়া বিক্রমপুর পঞ্চায়েত এলাকাতেও সভাফেরত বিজেপি কর্মীবোঝাই একটি বাসে ইটবৃষ্টির অভিযোগ উঠেছে। ঘটনার প্রতিবাদে স্থানীয় বাসিন্দারা টায়ার জ্বালিয়ে পথ অবরোধ করে বিক্ষোভ দেখান। খবর পেয়ে নাকাশিপাড়া থানার আইসি ঘটনাস্থলে তদন্তের আশ্বাস দিলে অবরোধ ওঠে। দুটি ঘটনাতেই অভিযোগের তির তৃণমূলের দিকে।  

শেষ নয় এখানেও, বিজেপির এক বুথ সভাপতিকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগও ওঠে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। শনিবার রাতে নদিয়ার হাঁসখালি থানার মামজোয়ান গ্রাম পঞ্চায়েত এলাকার এই ঘটনাযতেও ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। গুরুতর জখম অবস্থায় বিজেপি নেতাকে প্রথমে বগুলা গ্রামীণ হাসপাতাল ও পরে কৃষ্ণনগর শক্তিনগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দলীয় কর্মীর উপর হামলার ঘটনার রাতেই বগুলা বাজার এলাকায় বগুলা হাঁসখালি রাজ্য সড়ক অবরোধ করে বিজেপি কর্মী সমর্থকরা। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। স্থানীয় তৃণমূল নেতা পলাশ বিশ্বাসের দাবি, দলের মধ্যেই ঝামেলার কারণে এই ঘটনা।