বিজেপিতে যোগ দেওয়ার পর ফের জঙ্গলমহলে ভারতী ঘোষ

বৃহস্পতিবার মেরা বুথ সবসে মজবুত নামে বিজেপির এক কর্মসূচিতে নয়াদিল্লি থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ভিডিও কনফারেন্সের মাধ্যমে কথা বললেন দেশের এক কোটি বিজেপি কর্মীর সঙ্গে। বাংলায় তিনি কথা বলেন ঝাড়গ্রামের কর্মীদের সঙ্গে। সেই কর্মসূচিতেই যোগ দিতে ভারতী ঘোষ ঝাড়গ্রামে এলেন।

Updated By: Feb 28, 2019, 09:08 PM IST
বিজেপিতে যোগ দেওয়ার পর ফের জঙ্গলমহলে ভারতী ঘোষ

নিজস্ব প্রতিবেদন: এক বছরের বেশি সময় পর ফের বাংলায় পা রাখলেন ভারতী ঘোষ। পশ্চিম মেদিনীপুরের পুলিস সুপারের পদ থেকে ইস্তফা দেওয়ার পর থেকে তিনি বাংলার বাইরে ছিলেন। বৃহস্পতিবার ফিরে তিনি সোজা হাজির হলেন জঙ্গলমহলে।

আরও পড়ুন: আজও দিনভর বিক্ষিপ্ত বৃষ্টির পূর্বাভাস ...

প্রসঙ্গত, সম্প্রতি নয়াদিল্লিতে বিজেপির সদর দফতরে গিয়ে গেরুয়া শিবিরে নাম লিখিয়েছিলেন প্রাক্তন এই আইপিএস অফিসার। তাঁর বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। সিআইডি তদন্তও চলছে।

কিন্তু তাঁর গ্রেফতারির উপর স্থগিতাদেশ দিয়েছে সুপ্রিম কোর্ট। তার পরই ঝাড়গ্রামে উপস্থিত হলেন ভারতী ঘোষ।

আরও পড়ুন: সীমান্তে উত্তেজনা, পাক বন্দিদের নিরাপত্তা বাড়াল রাজ্য সরকার

বৃহস্পতিবার মেরা বুথ সবসে মজবুত নামে বিজেপির এক কর্মসূচিতে নয়াদিল্লি থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ভিডিও কনফারেন্সের মাধ্যমে কথা বললেন দেশের এক কোটি বিজেপি কর্মীর সঙ্গে। বাংলায় তিনি কথা বলেন ঝাড়গ্রামের কর্মীদের সঙ্গে। সেই কর্মসূচিতেই যোগ দিতে ভারতী ঘোষ ঝাড়গ্রামে এলেন। তাঁর সঙ্গে রয়েছে এ রাজ্যে দলের পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়।

আরও পড়ুন: হামলার সুযোগে কওসরকে নিয়ে পালানোর ছক, জালে ২ জেএমবি জঙ্গি

প্রসঙ্গত, ভারতী ঘোষ যখন পুলিস সুপার হিসেবে জঙ্গলমহলের দায়িত্বে ছিলেন, তখন তাঁর বিরুদ্ধে নানা অভিযোগ তুললেন রাজ্য বিজেপির নেতারা। কর্মীরা তুলতেন একাধিক অভিযোগ। ফলে এদিন দলের কর্মীদের সঙ্গে বিজেপি নেত্রী ভারতী ঘোষের সাক্ষাত্ কেমন হয়, সেদিকে তাকিয়ে রাজনৈতিক মহল।

.