Howrah 'Lover' Suicide: খোলা ছাদে কম বয়সী যুবকের সঙ্গে 'শারীরিক সম্পর্ক', পরক্ষণেই 'ভোলবদল' মহিলার; তারপর...

মহিলা বাড়ি বাড়ি রান্নার কাজ করতেন, যুবক পেশায় রং মিস্ত্রি

Updated By: Feb 13, 2022, 07:36 PM IST
Howrah 'Lover' Suicide: খোলা ছাদে কম বয়সী যুবকের সঙ্গে 'শারীরিক সম্পর্ক', পরক্ষণেই 'ভোলবদল' মহিলার; তারপর...

নিজস্ব প্রতিবেদন: নাম দৌলতাদেবী গুপ্তা, বয়স ৪৪। বাড়ি বাড়ি রান্নার কাজ করতেন হাওড়ার সালকিয়ার রসিককৃষ্ণ ব্যানার্জি লেনের বাসিন্দা ওই মহিলা। একটি বাড়িতে পেশায় রং মিস্ত্রি আকাশ দাসের সঙ্গে তাঁর আলাপ হয়। উত্তর ২৪ পরগনার জগদ্দলের বাসিন্দা আকাশের বয়স ২৪ বছর। এরপর দু'জনের মধ্য়ে ফোনে কথা হতে থাকে। ধীরে ধীরে একটা সম্পর্ক গড়ে ওঠে। গত শুক্রবার দু'জনে দেখা করেন। এরপরই ঘটে অঘটন!

পুলিস সূত্রে খবর, গত শুক্রবার সালকিয়ার বাজল পাড়ার একটি পাঁচতলা বাড়ির ছাদে আকাশকে নিয়ে যায় মহিলা। সেখানে দু'জনের মধ্যে শারীরিক সম্পর্ক হয়। অভিযোগ, এরপরই দৌলতদেবী 'ভোল বদলান'। যুবকের থেকে মোটা টাকা দাবি করেন। টাকা না দিলে সমস্ত কথা যুবকের পরিবারকে জানিয়ে দেওয়ার হুমকি দেয়। ব্ল্যাকমেলের চাপে কী করবে বুঝতে না পেরে চরম পদক্ষেপ নেয় যুবক। 

মহিলার সামনেই পাঁচতলা বাড়ির ছাদ থেকে ঝাঁপ মারে আকাশ দাস। পাশের একটা দোতলা বাড়ির ছাদে গিয়ে পড়ে সে। আওয়াজ শুনে ছুটে যান প্রতিবেশীরা। ঘটনাস্থলেই রক্তাক্ত অবস্থায় তাকে পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে ঘটনাস্থলে যায় মালিপাচঘরা থানায় পুলিস। তার দেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পাঠান হয়। অভিযোগ, সঙ্গে সঙ্গে সেখান থেকে চম্পট দেয় ওই মহিলা। তবে স্থানীয় সিসি ক্যামেরার ফুটেজ পরীক্ষা করে তার হদিশ পায় পুলিস। এরপর শনিবার গ্রেফতার হন অভিযুক্ত দৌলতাদেবী গুপ্তা।

গ্রেফতারির পর পুলিসি জিজ্ঞাসাবাদের মুখে ভেঙে পড়ে অভিযুক্ত মহিলা। পুলিশ জানিয়েছে, নিজের অপরাধ স্বীকার করেছে দৌলতাদেবী। তার বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মামলা শুরু করেছে পুলিস। ধৃতকে রবিবার হাওড়া আদালতে তোলা হয়। বিচারক তাকে একদিনের পুলিসি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন।

আরও পড়ুন: Choto Angaria Massacre: হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু ছোট আঙারিয়া ঘটনার মূল সাক্ষী বক্তার মণ্ডলের

আরও পড়ুন: Monetary Fraud: দলিলের আঙুলের ছাপ থেকে জালিয়াতি! পুলিসি তৎপরতায় পাকড়াও ৪

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.