টার্গেট অ্যাচিভ হয়নি; রেগে গিয়ে পুরুলিয়ায় প্রশাসনিক বৈঠক ছেড়ে বেরিয়ে গেলেন মুখ্যমন্ত্রী

রেগে আগুন মুখ্যমন্ত্রী। কারণ, সময় মতো কাজ হয়নি পুরুলিয়ায়। টার্গেট অ্যাচিভ করতে পারেননি সরকারি কর্তারাই। বহু ক্ষেত্রেই নির্দেশ মতো কাজ হয়নি। আর তাতেই রেগেমেগে প্রশাসনিক বৈঠক ছেড়ে বেড়িয়েই গেলেন ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী।

Updated By: Apr 5, 2017, 10:19 PM IST
টার্গেট অ্যাচিভ হয়নি; রেগে গিয়ে পুরুলিয়ায় প্রশাসনিক বৈঠক ছেড়ে বেরিয়ে গেলেন মুখ্যমন্ত্রী

ওয়েব ডেস্ক : রেগে আগুন মুখ্যমন্ত্রী। কারণ, সময় মতো কাজ হয়নি পুরুলিয়ায়। টার্গেট অ্যাচিভ করতে পারেননি সরকারি কর্তারাই। বহু ক্ষেত্রেই নির্দেশ মতো কাজ হয়নি। আর তাতেই রেগেমেগে প্রশাসনিক বৈঠক ছেড়ে বেড়িয়েই গেলেন ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী।

বুধবার ছিল পুরুলিয়ার প্রশাসনিক বৈঠক। জেলার প্রশাসনিক ও পুলিসকর্তা, বিধায়করা ছিলেন বৈঠকে। ছিলেন মুখ্য সচিব, ডিজি সহ বিভিন্ন দফতরের সচিব ও  জেলার মন্ত্রীরা। সব ঠিকঠাকই চলছিল। কিন্তু ফাঁকিটা ধরা পড়ল মুখ্যমন্ত্রী কাজের হিসেব চাইতেই।

আরও পড়ুন- CPIM ও BJP-কে একযোগে আক্রমণ মমতা বন্দ্যোপাধ্যায়ের

কন্যাশ্রী, সবুজ সাথী, স্বাস্থ্য সাথীর মতো তাঁর স্বপ্নের প্রকল্পগুলিতে যথেষ্ট খামতি নজরে আসে মুখ্যমন্ত্রীর। স্কুল শিক্ষা দফতর ও পঞ্চায়েতের কাজেও খুশি হননি মুখ্যমন্ত্রী। ক্ষোভ চরমে ওঠে ১০০ দিনের কর্মীদের নিয়োগ নিয়ে। বছর তিনেক আগে মুখ্যমন্ত্রী এই নির্দেশ দেন প্রাথমিক স্কুল সাফাইয়ের কাজে এই কর্মীদের নিয়োগ করতে।

বুধবার বৈঠকে মুখ্যমন্ত্রী প্রশ্ন করেন, ১০০ দিনের কর্মীদের স্কুল সাফাইয়ের কাজে যুক্ত করা হয়েছে? DI জানান, হয়েছে। এর পরে এক বিধায়ক বলেন, এ কাজে অনেক পিছিয়ে আছে পুরুলিয়া। এর পরেই আর ক্ষোভ চেপে রাখেননি মুখ্যমন্ত্রী। মুখ্যসচিবকে উদ্দেশ্য করে বলেন, আপনি দেখুন, কাজ না হলে মিটিং করে কী করব। ৪৫ মিনিটের মাথায় রেগে মিটিং ছেড়ে বেড়িয়ে যান মুখ্যমন্ত্রী।

অলোকপ্রসাদ রায় পুরুলিয়ার নতুন জেলা শাসক হয়েছেন। তাঁর কাছেও ক্ষোভ উগরে দেন মুখ্যমন্ত্রী। বৃহস্পতিবার জেলার প্রশাসনিক জনসভায় যোগ দেবেন মুখ্যমন্ত্রী।

.