প্রশান্ত কিশোরকে নিয়ে এলেও সরকার রক্ষা করতে পারবেন না মমতা, তোপ অরবিন্দ মেননের

টিএমসি নেতারা তোলাবাজিতে  স্নাতকোত্তর  পাস করেছে বলেও কটাক্ষ করেন তিনি।

Updated By: Jul 29, 2019, 03:59 PM IST
প্রশান্ত কিশোরকে নিয়ে এলেও সরকার রক্ষা করতে পারবেন না মমতা, তোপ অরবিন্দ মেননের

 নিজস্ব প্রতিবেদন:  “প্রশান্ত কিশোরকে নিয়ে এলেও মমতা সরকারকে রক্ষা করতে পারবেন না।” পশ্চিম মেদিনীপুরে  দলীয় কর্মসূচিতে যোগ দিতে গিয়ে তোপ দাগলেন বঙ্গ বিজেপির  দায়িত্বপ্রাপ্ত  কার্যকর্তা  অরবিন্দ মেনন। টিএমসি নেতারা তোলাবাজিতে  স্নাতকোত্তর  পাস করেছে বলেও কটাক্ষ করেন তিনি।

 

প্রসঙ্গত, ২০১৯এর লোকসভা নির্বাচনের পর কিছুটা হলেও ধাক্কা খেয়েছে মমতা-শিবির। দলকে চাঙ্গা করতে এখন তৃণমূল সুপ্রিমোর আশা ভরসা প্রশান্ত কিশোরই। মমতা-বাহিনীকে ঘুরে দাঁড়ানোর দাওয়াই দিতে জেলা সভাপতিদের সঙ্গে বৈঠক করছেন। রাজনৈতিক বিশেষজ্ঞের মত, প্রশান্ত কিশোর আসার পর থেকেই অনেক সহনশীল মনোভাব দেখা যাচ্ছে তৃণমূল নেতৃত্বের মধ্যে। তাঁদের কর্মসূচিতেও বদল এসেছে।

'কাটমানি' রোগের শুরু বাম আমলে, বলে আলিমুদ্দিনের চক্ষুশূল হলেন কান্তি

আর এই বিষয়টিকেই ইস্যু করছে পদ্ম শিবির। বিজেপিনেতা অরবিন্দ মেননের অভিযোগ, “প্রশান্ত কিশোরকে নিয়ে এলেও মমতা সরকারকে রক্ষা করতে পারবে না।”

পাশাপাশিসদস্য পদ সংগ্রহ অভিযান নিয়েও যথেষ্ট আশাবাদী মেনন। তাঁর দাবি,  বাংলায়  দ্রুত সদস্য পদ বাড়াতে সক্ষম হচ্ছে বিজেপি। ইতিমধ্যেই এবারের অভিযানে বাংলায় প্রায় ৪০ লক্ষ সদস্য সংগ্রহ করা সম্ভব হয়েছে।  ২০২১ -এর বিধানসভা নির্বাচনের আগে শাসক শিবিরকে যে বঙ্গ বিজেপি কোনওভাবেই জায়গা ছেড়ে দেবে না তা কার্যত পরিষ্কার করে দিলেন এই বর্ষীয়ান নেতা। ‘কমলনাথ জোট ঘোটের সরকার’  বলে কটাক্ষ  করেছেন মেনন। তিনি বলেন, “জোট ঘোটের সরকার বেশি দিন টিকবে না।  ইতিমধ্যেই কর্নাটকে সরকার করেছি আমরা।  এবার মধ্যপ্রদেশ নিয়ে চিন্তাভাবনা শুরু করছে।”

.