অর্জুন সিং-এর কনভয় আটকে পুলিসের তল্লাশি, গ্রেফতার ১ বিজেপি কর্মী

এই ঘটনার পরিপ্রেক্ষিতে সাংসদ অর্জুন সিং বলেন, "গত রবিরার হালিসহরে একটা গন্ডগোল হয়। সেখানে আমার গাড়ি ভাঙচুর করা হয়। আমি তাঁদের বিরুদ্ধে মামলা করি।

Edited By: অধীর রায় | Updated By: Jul 10, 2020, 11:30 PM IST
অর্জুন সিং-এর কনভয় আটকে পুলিসের তল্লাশি, গ্রেফতার ১ বিজেপি কর্মী

নিজস্ব প্রতিবেদন:  শুক্রবার বিকেল ৪.৩০। বারাকপুর চিড়িয়ামোড়ে সাংসদ অর্জুন সিং-এর গাড়ি আটকে দেয়। তাঁর কনভয় আটকে তল্লাশি চালানো হয়। জয়েন্ট পুলিস কমিশনার অজয় ঠাকুরের নির্দেশে এই তল্লাশি হয়। সেই কনভয় থেকে বিট্টু জয়শওয়াল নামে এক অভিযুক্ত বিজেপি কর্মীকে গ্রেফতার করে পুলিস। পুলিস বিট্টুকে গ্রেফতার করতে গেলে এলাকা সাময়িক উত্তপ্ত হয়।

আরও পড়ুন: প্রবল বজ্রপাতে রায়গঞ্জে মৃত ৩, আহত কমপক্ষে ১২

এই ঘটনার পরিপ্রেক্ষিতে সাংসদ অর্জুন সিং বলেন, "গত রবিরার হালিসহরে একটা গন্ডগোল হয়। সেখানে আমার গাড়ি ভাঙচুর করা হয়। আমি তাঁদের বিরুদ্ধে মামলা করি। আমার কেস এখনও শুরু করতে পারেনি পুলিস। কিন্তু যারা হামলা করেছে তাঁরা দুটো কেস করে আমাদের বিরুদ্ধে। সেই দুটো কেসের জামিন করিয়েছি। আজ বারাকপুর কোর্ট থেকে সবাইকে জামিন করানো সত্ত্বেও আমার গাড়ি আটকে সিভিল পোশাকে পুলিস আমাকে হেনস্থা করে। আর  মেমো ছাড়াই আমার কনভয় আটকে একজন বিজেপি কর্মীকে গ্রেফতার করেছে পুলিস।"

কোনও মেমো ছাড়া একজন সাংসদের কনভয় আটকে দিয়ে সেখান একজন দলীয় কর্মীকে গ্রেফতার করার প্রতিবাদে চিড়িয়ামোড়ে ধরনায় বসেন স্থানীয় সাংসদ অর্জুন সিং ।পরে বিট্টু জয়শওয়ালের গ্রেফতার এর মেমো দিলে অর্জুন সিং অবস্থান বিক্ষোভ তুলে নেন। তবে এলাকয় এলাকা এখনও থমথমে । রয়েছে পুলিস পিকেট ।