Maldah : গোপন অভিযানে ধৃত আগ্নেয়াস্ত্র সরবরাহকারী

ধৃতের কাছ থেকে উদ্ধার হয়েছে দুটি পাইপগান এবং তিন রাউন্ড কার্তুজ। 

Updated By: Nov 1, 2021, 12:42 PM IST
Maldah : গোপন অভিযানে ধৃত আগ্নেয়াস্ত্র সরবরাহকারী
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : গোপন সূত্রে অভিযান চালিয়ে বেআইনি আগ্নেয়াস্ত্র সরবরাহকারী এক দুষ্কৃতীকে গ্রেফতার করল মালদার পাকুয়াহাট ফাঁড়ির পুলিস। রবিবার গভীর রাতে বামনগোলা থানার অন্তর্গত পাকুয়া ফাঁড়ির ওসির নেতৃত্বে পুলিসের একটি বিশেষ দল সংশ্লিষ্ট এলাকায় অভিযান চালায়। সেখানেই বেআইনি আগ্নেয়াস্ত্র, কার্তুজ সহ ওই দুষ্কৃতীকে গ্রেফতার করা হয়।

ধৃতের কাছ থেকে উদ্ধার হয়েছে দুটি পাইপগান এবং তিন রাউন্ড কার্তুজ। পুলিস জানিয়েছে, ধৃতের নাম ইউসুফ শেখ। বয়স ২৮ বছর। ধৃতের বাড়ি কালিয়াচক থানা এলাকায় । বেশ কয়েক মাস ধরেই বেআইনি আগ্নেয়াস্ত্র বিভিন্ন দুষ্কৃতীদের ডেরায় সরবরাহ করার মূল পান্ডা ছিল ধৃত ওই দুষ্কৃতী। বিভিন্ন অপরাধমূলক ঘটনায় জড়িতদের গ্রেফতার করেই উঠে আসে ইউসুফ শেখের নাম। জানা যায়, বেআইনি অস্ত্র কারবারের সঙ্গে যুক্ত সে।

পাকুয়া ফাঁড়ির ওসি রাকেশ বিশ্বাস জানিয়েছেন, আগ্নেয়াস্ত্র উদ্ধারের ঘটনায় ধৃতকে পুলিসি হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করতে চায় পুলিস। সেকারণে আজ তাকে মালদা আদালতে পেশ করা হচ্ছে। আরও পড়ুন, Anubrata Mandal: এবার ৫২০ ভরি সোনার গয়নায় সাজছে অনুব্রত মণ্ডলের কালী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.