"ছোড়ো কালকি বাতে, কালকি বাত পুরানি", Rajib-কে কটাক্ষ Dilip-এর

 কালকেই ভুলে যাবে মানুষ রাজীব ব্যানার্জি কে।"

Updated By: Nov 1, 2021, 11:40 AM IST
"ছোড়ো কালকি বাতে, কালকি বাত পুরানি", Rajib-কে কটাক্ষ Dilip-এর

নিজস্ব প্রতিবেদন : রাজনৈতিক পালাবদলের রং ফের একবার চড়ল রবিবার। বিধানসভা ভোটের আগে যে রাজীব বন্দ্যোপাধ্যায় ঘটা করে বিজেপিতে যোগ দিয়েছিলেন, কাল তিনি আবার শিবির বদলে তৃণমূলে। আগরতলায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মঞ্চে রাজীব বন্দ্যোপাধ্য়ায়ের 'ঘর ওয়াপসি'র পরই আজ তাঁকে উদ্দেশ করে কটাক্ষে বিঁধলেন দিলীপ ঘোষ।

দিলীপ ঘোষ বলেন, "তৃণমূলের মাল তৃণমূলে ফিরে যাচ্ছে, তাতে আমাদের কিছু বলার নেই। ছোড়ো কালকি বাতে, কালকি বাত পুরানি। কালকেই ভুলে যাবে মানুষ রাজীব ব্যানার্জি কে।" আজ সকালে প্রাতঃভ্রমণে বেরিয়ে খড়গপুর বোগদা এলাকায় চা-চক্রে যোগ দেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি তথা মেদিনীপুরের সংসদ। সেখানেই রাজীব নিয়ে প্রশ্নের উত্তরে তির্যক মন্তব্য দিলীপ ঘোষের। প্রসঙ্গত, রবিবারই ফেসবুকে কড়া বার্তা দেন দিলীপ ঘোষ। তিনি লিখেছেন, “অনেক দালাল নির্বাচনের আগে আমাদের দলে ঢুকে গিয়েছিলেন। কিছু জন গিয়েছেন। কিছু এখনও রয়েছেন। তাঁরা উৎপাত করছেন। সবাইকে বাদ দেব। এরা চায় না, বিজেপি শক্তিশালী হোক।” 

আরও পড়ুন, Kalyan Banerjee: জানি না এরকম 'কোরাপ্ট' লোককে কেন দলে নেওয়া হল, রাজীবের প্রত্যাবর্তনে বিস্ফোরক কল্যাণ

Sukanta Majumder: 'উনি তো দুগ্ধ পোষ্য শিশু নন, বয়স তো অনেক হল সত্যিটাই বলা ভালো', রাজীবকে নিশানা সুকান্তর

Rajib Banerjee: 'শুভবুদ্ধির উদয়', বললেন অনুব্রত; এটা তো জানাই ছিল: অনুপম

আর কতজন মাড়িয়ে যাবি? Rajib-ফেরায় খোঁচা Shatarup-র; পিঠে ব্যথা হজম করে নেব: Debangshu

প্রসঙ্গত, বিধানসভা ভোটের আগে রাজীব বন্দ্যোপাধ্যায় যখন বিজেপিতে যোগ দেন, তখন দলের রাজ্য সভাপতি ছিলেন দিলীপ ঘোষ। বিজেপিতে যোগের পর ডোমজুড় থেকে বিজেপি প্রার্থীও হন রাজীব। কিন্তু জয় পাননি। আর তারপর থেকেই ফের পুরনো দলে ফেরার জন্য সচেষ্ট হয়ে উঠেছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.