আসানসোলে পুলিসের জালে জামতারা-দেওঘরের ৪ এটিএম জালিয়াত, উদ্ধার বিপুল টাকা

ওইসব জালিয়াতদের মূল পান্ডা মহম্মদ ফুরকানকে পুলিস ধরতে পারেনি। তার সন্ধানে ঝাড়খণ্ড পুলিসের সাহায্য নেওয়া হচ্ছে

Updated By: Jul 1, 2021, 03:49 PM IST
আসানসোলে পুলিসের জালে জামতারা-দেওঘরের ৪ এটিএম জালিয়াত, উদ্ধার বিপুল টাকা

নিজস্ব প্রতিবেদন: আসানসোল দক্ষিণ থানার পুলিসের জালে ধরা পড়ল এটিএম ৪ জালিয়াত। তাদের কাছ থেকে বেশকিছু টাকা, সিমকার্ড, ডেবিট কার্ড উদ্ধার হয়েছে। চক্রের মূল পান্ডা এখনও পলাতক। আদালতে তুলে ওই ৪ জনকে ৭ দিন হেফাজতে নিল পুলিস।

আরও পড়ুন-এই তৃণমূল বিধায়কই হতে চলেছেন বিধানসভার পরবর্তী ডেপুটি স্পিকার, শুক্রবার নাম ঘোষণা

গত মঙ্গলবার টহল দেওয়ার সময় আসানসোল(Asansol) রেল মন্ডল দফতরের কাছে একটি এটিএমের সামনে ওই চারজনকে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করতে দেখে পুলিস। সন্দেহ হওয়ায় তাদের জিজ্ঞাসা করতেই তারা পালানোর চেষ্টা করে। দৌড়ে তাদের ধরে ফেলে পুলিস। এরপর জিজ্ঞাসাবাদ করতেই বেরিয়ে আসে তাদের আসল রূপ।

পুলিস সূত্রে খবর, ওইসব জালিয়াতরা ঝাড়খণ্ড ও বিহার থেকে আসানসোলে আসতো। তারপর আসানসোলের এটিএম কাউন্টারগুলি থেকে টাকা তুলে নিত। ওই চার জনের কাছ থেকে নগদ ২ লাখ ১০ হাজার টাকা, ২০টি ডেবিট কার্ড, ২০টি সিমকার্ড ও ৬টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন-রেড রোডে ভয়াবহ বাস দুর্ঘটনা, রেলিং ভেঙে ফোর্ট উইলিয়ামের পাঁচিলে ধাক্কা, মৃত ১

এদিকে, ওইসব জালিয়াতদের মূল পান্ডা মহম্মদ ফুরকানকে পুলিস ধরতে পারেনি। তার সন্ধানে ঝাড়খণ্ড পুলিসের সাহায্য নেওয়া হচ্ছে। ধৃতদের মধ্যে একজনের বাড়ি ঝাড়খণ্ডের জামতারা(Jamtara) ও বাকী ৩ জনের বাড়ি দেওঘরে।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.