Babul-Jitendra জুটির 'হাত ধরে' পদ্মে আসানসোলের ৩ কাউন্সিলর

"কোচবিহার থেকে কাকদ্বীপ পর্যন্ত, তৃণমূল কংগ্রেসের তৃণমূল স্তর থেকে এক্সোডাস হচ্ছে।"

Updated By: Mar 3, 2021, 04:05 PM IST
Babul-Jitendra জুটির 'হাত ধরে' পদ্মে আসানসোলের ৩ কাউন্সিলর

নিজস্ব প্রতিবেদন : 'দড়ি টানাটানি' পর্ব শেষে মঙ্গলবার হুগলির বৈদ্যবাটির সভায় দিলীপ ঘোষের হাত ধরে পদ্মশিবিরে যোগ দিয়েছেন জিতেন্দ্র তিওয়ারি। এরপরই এদিন একযোগে বিজেপি সাংবাদিক বৈঠকে উপস্থিত হলেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo) ও জিতেন্দ্র তিওয়ারি (Jitendra Tiwari)। আর তাঁদের উপস্থিতিতেই বিজেপিতে আসানসোলের আরও ৩ কাউন্সিলরের যোগদানের কথা ঘোষণা করলেন শমীক ভট্টাচার্য (Samik Bhattacharya)।

এদিন সাংবাদিক বৈঠকে শমীক ভট্টাচার্য (Samik Bhattacharya) জানান, "গতকাল বিজেপিতে যোগ দিয়েছেন জিতেন্দ্র তিওয়ারি (Jitendra Tiwari)। আজ আসানসোলের আরও ৩ নির্বাচিত জনপ্রতিনিধি বিজেপিতে (BJP) যোগ দিচ্ছেন। বিজেপিতে যোগ দিচ্ছেন আসানসোলের ৩ কাউন্সিলর (councillor) সাধন পাল, বাপি হুইলার ও অমিত তুলসিয়ান।" বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের (Dilip Ghosh) হাত থেকে গেরুয়া শিবিরের পতাকা গ্রহণ করেন তাঁরা। একইসঙ্গে মহিমচন্দ্র সর্দারের নেতৃত্বে আদিবাসী বিকাশ পরিষদের ৫১ জন সদস্যও আজ যোগ দেন বিজেপিতে।

নির্বাচিত জনপ্রতিনিধিদের তৃণমূল (TMC) সঙ্গ ত্যাগ করে বিজেপিতে (BJP) যোগদান প্রসঙ্গে শমীক ভট্টাচার্য (Samik Bhattacharya) আরও বলেন,"তৃণমূল কংগ্রেস শুধুমাত্র তার সাংবিধানিক আয়ুষ্কাল পার করছে। ক্ষমতায় আসার জন্য অপেক্ষা করছে বিজেপি সরকার। কিছু বিশেষ বিশেষ মানুষের যোগদানকে কেন্দ্র করে তা খবর হচ্ছে ঠিকই, কিন্তু কার্যত কোচবিহার থেকে কাকদ্বীপ পর্যন্ত, তৃণমূল কংগ্রেসের তৃণমূল স্তর থেকে এক্সোডাস হচ্ছে। তৃণমূল কংগ্রেসের কর্মীরা কারও বাড়িতে গিয়ে মুখ্যমন্ত্রীর ঘোষিত কর্মসূচি পালন করার অবস্থায় নেই। সেই মুখ তাঁদের নেই।"

আরও পড়ুন, পদ্মে Jitendra, Modi-র নেতৃত্বে কাজ করার তীব্র ইচ্ছা ওঁর: Babul

শেষপর্যন্ত BJP-তেই যাচ্ছেন আসানসোলের প্রাক্তন মেয়র Jitendra Tiwari

.