Siliguri: প্রার্থী হতে নারাজ আশোক, নতুনদের জায়গা দিতেই সিদ্ধান্ত

সিপিআই(এম) নেতা আশোক ভট্টাচার্য জানিয়েছেন ব্যক্তিগত কারনেই তিনি ভোটে লড়তে চাননা

Updated By: Dec 3, 2021, 02:14 PM IST
Siliguri: প্রার্থী হতে নারাজ আশোক, নতুনদের জায়গা দিতেই সিদ্ধান্ত
আশোক ভট্টাচার্য । ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: পুরভোটে প্রার্থী হতে নারাজ অশোক ভট্টাচার্য। দলকেও একথা জানিয়েছেন এই সিপিআই(এম) নেতা। এই নির্বাচনে লড়তে রাজি নই বলে ফেসবুকে লিখলেন শিলিগুড়ির প্রাক্তন মেয়র।

আগামি পুর নির্বাচনে প্রার্থী হতে পারাজ শিলিগুড়ি পুরনিগমের প্রাক্তন চেয়ারম্যান আশোক ভট্টাচার্য। দলকে এই বিষয়ে তিনি জানিয়ে দিয়েছেন বলে জানা গেছে। সিপিআই(এম) নেতা আশোক ভট্টাচার্য জানিয়েছেন ব্যক্তিগত কারনেই তিনি ভোটে লড়তে চাননা। সম্প্রতি তাঁর স্ত্রী মারা গিয়েছেন। মানসিকভাবে তিনি বিধ্বস্ত এবং এরই সঙ্গে তিনি মনে করছেন এই মুহূর্তে নতুন প্রজন্মের যারা নেতৃত্ব রয়েছেন, তাদেরকে সামনে রেখেই লড়াই করতে হবে। তিনি দলকে জানিয়েছেন, নিজে ভোটে না লড়লেও নির্বাচনের সব কাজেই তিনি থাকবেন। এই মুহূর্তে নতুন প্রজন্ম কে সামনে নিয়ে আসার লক্ষেই ভোটে লড়ার ক্ষেত্রে নিজের অনিচ্ছার কথা আলিমুদ্দিন কে জানিয়েছেন তিনি। 

আরও পড়ুন: Malda: কন্যা হওয়ায় 'ফেলনা' স্ত্রী, হাসপাতালে রেখে পালানোর অভিযোগ স্বামীর বিরুদ্ধে

আশোক ভট্টাচার্য জি ২৪ ঘণ্টা কে জানিয়েছেন, "আমি ২০ বছর মন্ত্রী ছিলাম। পাঁচ বছরের মেয়র ছিলাম। তাঁর আগে তিন বছর পুরসভার চেয়ারম্যানও ছিলাম। এই বছর বিধানসভা নির্বাচনে হেরে যাওয়ার পরেই আমি ঘোষণা করেছিলাম জে আমি আর কোনও নির্বাচনে প্রতিদ্বন্দিতা করব না কারণ মানুষ আমাদের প্রত্যাখ্যান করেছে। তারপরেও কিছু মিডিয়া দেখিয়েছে যে আমি কোন ওয়ার্ডে দাঁড়াব। আমি আজ এটাই জানিয়েছি যে কোন ওয়ার্ডে দাঁড়াব অথবা আসন খোঁজার কোনও প্রশ্নই নেই।"     

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)